VALENTINE’S ডেতে প্রিয়জনকে কি উপহার দেবেন!!

VALENTINE’S ডেতে প্রিয়জনকে কি উপহার দেবেন!!
HIGHLIGHTS

ভ্যালেন্টাইন্সডেতে উপহার দিন গ্যাজেট বা ইলেক্ট্রনিক জিনিস

অ্যামাজনের উপহারের ডালি

‘…বসন্ত এসেগেছে …” আকাশে বাতাসে বসন্তের ছোঁয়া পলাশ শিমূলের লাল আভা সেই বসন্তের ডাককে আরও তীব্র করে তুলছে। আর এসবের মধ্যে ভালবাসার দিবস হিসাবে পরিচিত ভ্যালেন্টাইন্স ডে আসছে। নিজের কাছের আর প্রিয় মানুষকে এই সময়ে উপহার দিতে মন চায় বৈকি। চিরকালীন ভালবাসার উপহার হিসাবে পরিচিত ফুল বা বই তো উপহারের তালিকায় ওপরের দিকে থাকে থাকবেই।

কিন্তু এবার আপনি আপনার প্রিয় জনকে আলাদা রকমের কিছু উপহার দেওয়ার কথা ভাবছেন তবে সেক্ষেত্রে আপনাদের আমরা কিছুটা হলেও সাহায্য করতে পারি। আসলে এবার একটু অন্যরকমের উপহারে যদি আপনারা প্রিয়জনকে গ্যাজেট বা ইলেক্ট্রনিক জিনিস দেন তবে কেমন হবে??

আর তাই আজকে আমরা সেই রকমের কিছু উপহারের বিষয়ে আর তার অফারের বিষয়েই আপনাদের এখানে জানাব। এই সব কিছু অ্যামাজন থেকে কেনা যাবে।

Mi Smart Band 4

আপনি বা যাকে উপহার দিতে চাইছেন তিনি যদি ফিটনেস ফ্রিক হন তবে শাওমির এই স্মার্ট ব্যান্ডটি একটি ভাল উপহারের অপশান হতে পারে। এটি এখানে আপনারা 2,299 টাকায় পেতে পারেন। এর সঙ্গে এটি পে অন ডেলিভারি, দশদিনের রিপেলসমেন্ট আর অ্যামাজন ডেলিভারির সঙ্গে পাওয়া যাবে। আর সঙ্গে আছে এক বছরের ওয়ারেন্টি। এখান থেকে কিনুন।

boAt Rockerz 255 Sports Bluetooth Wireless Earphone

আপনারা এই রোকার স্পোর্ট ব্লুটুথ হেডফোনটি এখানে মাত্র 1,499 টাকায় কিনতে পারবেন। আর এর সঙ্গে এতে আছে পেন অনডেলিভারি, দশদিনের মধ্যে রিটার্ন করার অপশান আর অ্যামাজন ডেলিভারির অপশান আর সঙ্গে আছে ওয়ারেন্টি পলিসি। এখান থেকে কিনুন।

Samsung Galaxy M30s

আর আপনি যদি প্রিয়জনকে কোন ফোন উপহার দিতে চান তবে আপনাদের বলে রাখি যে আপনারা স্যামসাংয়ের এই ফোনটিও উপহার দিতে পারেন। এই ফোনটি আপনারা এখানে 14,999 টাকায় কিনতে পারবেন। যা ফোনের 6GB র‍্যাম ভেরিয়েন্ট আর এটি আপনারা 195 ডিস্কাউন্টে এখানে কিনতে পারবেন। এই ফোনটি পে অন ডেলিভারির সঙ্গে দশ দিনের রিপ্লেসমেন্ট আর অ্যামাজন ডেলিভারিতে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Cosmic Byte GS410 Headphones with Mic

আপনারা এই হেডফোনটি এখানে 849 টাকায় কিনতে পারবেন। আর এটি পে অন ডেলিভারি , রিটার্ন পলিসি আর অ্যামাজন ডেলিভারির সঙ্গে পাওয়া যাবে। এখান থেকে কিনুন।

pTron Bassbuds in-Ear True Wireless Bluetooth Headphones

এই ইন এয়ার ট্রু ওয়ারলেস ব্লুটুথ হেডফোনটি আপনারা এখানে 999 টাকায় কিনতে পারবেন। আর এই ব্লুটুথ হেডফোনটি আপনারা পে অন ডেলিভারির সঙ্গে দশদিনের রিটার্নেবেল পলিসিতেও কিনতে পারবেন। আর এর সঙ্গে এটি অ্যামাজন ডেলিভারির সঙ্গে কেনা যাবে আর সঙ্গে এক বছরের ওয়ারেন্টি আছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন হতে পারে সাইটে ডিভাইসের দামের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo