রিলায়েন্স ইন্ডাস্ট্রিজর 43তম AGM আজ ভার্চুয়ালেই, লঞ্চ হতে পারে JioPhone 3

রিলায়েন্স ইন্ডাস্ট্রিজর 43তম AGM আজ ভার্চুয়ালেই, লঞ্চ হতে পারে JioPhone 3
HIGHLIGHTS

রিলায়েন্সের AGM আজ দুপুর ২ টায় শুরু হবে

রিলায়েন্স ইন্ডাস্ট্রিজর ৪৩তম বার্ষিক সাধারন অধিবেশনে JioPhone 3 নিয়ে ঘোষনা হতে পারে

রিলায়েন্স এই অধিবেশনে JioPhone 3 লঞ্চ করতে পারে

রিলায়েন্স ইন্ডাস্ট্রিজর ৪৩তম বার্ষিক সাধারন অধিবেশন আজ শুরু হবে। এই অধিবেশনটি করোনার সংক্রমণের কারণে ভার্চুয়াল পদ্বতিতে হবে। এই বৈঠকে সংস্থার চেয়ারম্য়ান ও এমডি মুকেশ আম্বানির সাথে এক লাখেরও বেশি শেয়ারধারীরা উপস্থিত থাকবেন। একই সাথে এই সভায় ভবিষ্যতের পরিকল্পনার এক ঝলক দেওয়ার পাশাপাশি JioPhone 3 নিয়ে আলোচনা হতে পারে বলে অনুমান করা হচ্ছে।

দুপুরে শুরু হবে AGM মিটিং

রিলায়েন্সের AGM আজ দুপুর ২ টায় শুরু হবে। এই অধিবেশন কোম্পানির অফিসিয়াল সাইট, ফেসবুকে পেজ, টুইটার এবং ইউটিউব চ্যানেলে সরাসরি দেখা যাবে। এর বাইরে এই সংস্থাটি হোয়াটসঅ্যাপ চ্যাটবোটও লঞ্চ করেছে। লোকেদের তাদের মোবাইলে +91 79771 11111 এই নম্বর সেভ করে 'Hi' টাইপ লিখে পাঠাতে। এই অধিবেশন সম্পর্কিত গুরুত্বপূর্ণ তথ্য হোয়াটসঅ্যাপে পাওয়া যাবে। এই চ্যাটবোটটি 24 ঘন্টা কাজ করে।

অনুমান করা হচ্ছে যে এই অধিবেশনে মুকেশ আম্বানি রিটেল সেগমেন্ট সম্পর্কিত ব্যবসায় বাড়ানোর পরিকল্পনা উপস্থাপন করতে পারবেন।

JioPhone 3 লঞ্চ হতে পারে

রিলায়েন্স এই অধিবেশনে JioPhone 3 লঞ্চ করতে পারে। এই ফোন সম্পর্কিত অনেকগুলি রিপোর্ট সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ফাঁস হয়েছে, যা এর সম্ভাব্য বৈশিষ্ট্যগুলি সম্পর্কে তথ্য দিয়েছে। এই রিপোর্ট অনুসারে, ব্যবহারকারীরা আসন্ন জিওফোন 3-তে ৫ মেগাপিক্সেল ক্যামেরা, 2,800 এমএএইচ ব্যাটারি এবং ২ জিবি র‌্যামের সপোর্ট পেতে পারে। তবে এই ফোনটির আসল দাম এবং স্পেসিফিকেশন সম্পর্কে তথ্য লঞ্চ করার পরেই পাওয়া যাবে। মনে করিয়ে দি যে সংস্থাটি 2017 সালে প্রথম JioPhone লঞ্চ করেছিল।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo