Install App Install App

রিলায়েন্স জিও বাজারে আনছে কম দামে JioBook Laptop, জানুন কী থাকবে ফিচার

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 12 Nov 2021
HIGHLIGHTS
  • আগামী কয়েক মাসের মধ্যেই Jiobook ল্যাপটপ বাজারে আসতে পারে

  • MediaTek MT6788 চিপসেট থাকবে Jiobook ল্যাপটপে

  • JioBook-এর বেস মডেল 2GB LPDDDR4x RAM এবং 32GB eMMC স্টোরেজ সহ আসতে পারে

রিলায়েন্স জিও বাজারে আনছে কম দামে JioBook Laptop, জানুন কী থাকবে ফিচার
রিলায়েন্স জিও বাজারে আনছে কম দামে JioBook Laptop, জানুন কী থাকবে ফিচার

Jio সংস্থা তাদের প্রথম ল্যাপটপ লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। এই বছর মার্চে, XDA Developers প্রকাশ করেছে যে Jio একটি কম দামের নোটবুক তৈরি করছে। কোম্পানির এই নোটবুকের নাম JioBook। JioBook সম্পর্কে লেটেস্ট তথ্য অনুযায়ী, কোম্পানি তার পারফর্মেন্স ইন্টারনাল টেস্টিং করছে। এখন এটি বেঞ্চমার্কিং ওয়েবসাইট গিকবেঞ্চেও দেখা গিয়েছে। তখন থেকেই ধারণা করা হচ্ছে আগামী কয়েক মাসের মধ্যেই এই ল্যাপটপ বাজারে আসতে পারে।

BIS-এও লিস্ট করা হয়েছে

কিছু দিন আগে, মডেল নম্বর NB1118QMW, NB1148QMW এবং NB1112MM সহ জিওবুক BIS অর্থাৎ ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডেও দেখা গিয়েছিল। এর মধ্যে, মডেল নম্বর NB1112MM সহ জিওবুক এখন গিকবেঞ্চে তালিকাভুক্ত হয়েছে এবং এর কিছু স্পেসিফিকেশন বেরিয়ে এসেছে।

2GB RAM এবং MediaTek প্রসেসর

মডেল নম্বর NB1112MM সহ JioBook-এ 2GB RAM রয়েছে। প্রসেসর হিসাবে, কোম্পানি এতে MediaTek MT6788 চিপসেট অফার করতে চলেছে। এই Jiobook Android 11 অপারেটিং সিস্টেমে কাজ করে। এটি গিকবেঞ্চের সিঙ্গেল-কোর পরীক্ষায় 1178 এবং মাল্টি-কোর পরীক্ষায় 4246 স্কোর করেছে।

HD ডিসপ্লে পাওয়া যাবে

XDA ডেভেলপারদের রিপোর্ট অনুযায়ী, এই নোটবুকে 1366x768 পিক্সেল রেজোলিউশনের একটি HD ডিসপ্লে রয়েছে। JioBook-এর ডিসপ্লে সাইজ সম্পর্কে এখনও কোনও তথ্য বেরিয়ে আসেনি। XDA তার রিপোর্টে বলেছিল যে JioBook স্ন্যাপড্রাগন 665 চিপসেটের সাথে আসবে এবং এতে কোম্পানি 4G কানেক্টিভিটির জন্য Snapdragon X12 মডেমও অফার করবে।

টপ ভ্যারিয়্যান্টে 4GB RAM

JioBook-এর বেস মডেল 2GB LPDDDR4x RAM এবং 32GB eMMC স্টোরেজ সহ আসতে পারে। এছাড়া, এর টপ-এন্ড ভ্যারিয়্যান্ট 4GB LPDDR4x RAM এবং 64GB eMMC 5.1 স্টোরেজ সহ দেখা যেতে পারে। কানেক্টিভিটির জন্য, JioBook-এ 4G LTE ছাড়াও, ডুয়াল ব্যান্ড Wi-Fi এবং HDMI-এর মতো বিকল্পগুলি পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে। Jio Store, Jio Meet এবং Jio Pages-এর মতো অ্যাপগুলি JioBook-এ আগে থেকে ইনস্টল করা পাওয়া যাবে। এগুলি ছাড়াও, সংস্থাটি এতে মাইক্রোসফ্টের জনপ্রিয় অ্যাপ যেমন টিম, এজ এবং অফিস অফার করতে পারে।

Web Title: JioBook laptop specs spotted on Geekbench, Launch soon
Tags:
JioBook JioBook price JioBook laptop JioBook notebook jio upcoming laptop JioBook specification JioBook sale জিও বুক জিও বুক লিক জিও ল্যাপটপ জিও বুক নোটবুক জিও নোটবুক জিও বইয়ের দাম জিও বুক লঞ্চের তারিখ জিও বুক ফিচার
Install App Install App
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status