Jio Plan: ফিরে এল জিও-র এই সস্তা রিচার্জ প্ল্যান, কম দামে দুর্দান্ত সব সুবিধা

Jio Plan: ফিরে এল জিও-র এই সস্তা রিচার্জ প্ল্যান, কম দামে দুর্দান্ত সব সুবিধা
HIGHLIGHTS

রিলায়েন্স জিও তার প্রিপেইড প্ল্যান লিস্টে 499 টাকার প্ল্যান যোগ করেছে

499 টাকার প্ল্যান 28 দিনের ভ্যালিডিটির সাথে আসে এবং এর সাথে প্রতিদিন 2GB ডেটা পাওয়া যায়

নতুন ইউজাররাও Jio Prime Membership সাবস্ক্রিপশন পাবেন

Reliance Jio প্ল্যানগুলি 1 ডিসেম্বর থেকে দামি হয়ে গিয়েছে। Jio-এর প্ল্যানের দাম 21 শতাংশ পর্যন্ত বেড়েছে। 1 ডিসেম্বরের পরে, Jio তার অনেকগুলি প্ল্যান আপডেট করেছে। অনেক প্ল্যানে আগে পাওয়া সুবিধাগুলো সরিয়ে ফেলা হয়েছে, আবার অনেক প্ল্যানে নতুন সুবিধা দেওয়া হচ্ছে। সমস্ত প্ল্যান সহ Amazon Prime Video এবং Disney + Hotstar-এর মতো OTT অ্যাপগুলির বিনামূল্যে সাবস্ক্রিপশনের জন্য সবসময়ই চাহিদা রয়েছে৷ এখন গ্রাহকদের এই চাহিদার পরিপ্রেক্ষিতে, Jio তাদের একটি সস্তা প্ল্যান আবার চালু করেছে। চলুন জেনে নেই সে সম্পর্কে…

499 টাকার প্ল্যানের সাথে আসে Disney+ Hotstar

রিলায়েন্স জিও তার প্রিপেইড প্ল্যান লিস্টে 499 টাকার প্ল্যান যোগ করেছে। 499 টাকার প্ল্যান 28 দিনের ভ্যালিডিটির সাথে আসে এবং এর সাথে প্রতিদিন 2GB ডেটা পাওয়া যায়। এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কল এবং প্রতিদিন 100 SMS পাওয়া যাচ্ছে। এই প্ল্যানের সাথে, নতুন ইউজাররাও Jio Prime Membership সাবস্ক্রিপশন পাবেন। প্রতিদিন 2GB ইন্টারনেট শেষ হওয়ার পরে স্পিড 64Kbps হয় যাবে।

Reliance Jio-এর এই প্ল্যানগুলি Disney + Hotstar-এর সাথে আসে

601 টাকা: রিলায়েন্স জিও 601 টাকায় OTT অ্যাক্সেস সহ আরেকটি প্রিপেইড প্ল্যান অফার করে৷ এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন এবং আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন 100 SMS সহ প্রতিদিন 3GB ডেটা অফার করে৷ প্রতিদিন 3GB ডেটার পাশাপাশি, প্ল্যানটি অতিরিক্ত 6GB ডেটাও অফার করে। Jio-র 601 টাকার প্ল্যানে এক বছরের Disney+ Hotstar মোবাইল অ্যাক্সেস রয়েছে, যার দাম 499 টাকা।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo