160 টাকার কমে Jio-র বাম্পার প্রিপেইড প্ল্যান, Airtel-Vi-BSNL ফেল

160 টাকার কমে Jio-র বাম্পার প্রিপেইড প্ল্যান, Airtel-Vi-BSNL ফেল
HIGHLIGHTS

Jio-এর Unlimited Recharge Planer এর দাম বৃদ্ধির ঘোষণার কয়েকদিন পরে, টেলকো JioPhone প্ল্যানগুলিও পরিবর্তন করেছে

Jio তিনটি বর্তমান JioPhone প্ল্যান বাড়ানোর ঘোষণা করেছে

200 টাকার নিচের একটি নতুন প্ল্যানও এই বিভাগে অন্তর্ভুক্ত করা হয়েছে

Jio-এর আনলিমিটেড রিচার্জ প্ল্যানের (Unlimited recharge Plan) ট্যারিফ বৃদ্ধির ঘোষণার কয়েকদিন পরে, টেলকো JioPhone প্ল্যানগুলিও পরিবর্তন করেছে। Jio তিনটি বর্তমান জিওফোন প্ল্যান (JioPhone Plans) বাড়ানোর ঘোষণা করেছে। তবে, 200 টাকার নিচের একটি নতুন প্ল্যানও (JioPhone New plan) এই বিভাগে যোগ করা হয়েছে। JioPhone এখন আর ইউজারদের আলাদা ডেটা ভাউচার (data Voucher) দেবে না। এর পাশাপাশি, বলে দি যে JioPhone প্ল্যানগুলি শুধুমাত্র JioPhone-এ কাজ করে, সেগুলি অন্য কোনও রিচার্জ প্ল্যানের মতো ব্যবহার করা যাবে না।

Jio একটি নতুন অল-ইন-ওয়ান প্ল্যানও (All in One Plan) চালু করেছে যার দাম 152 টাকা। এটি 0.5GB ডেইলি ডেটা, 28 দিনের ভ্যালিডিটি সাথে আনলিমিটেড কল অফার করে। এছাড়াও, আপনাকে প্ল্যানে 300 SMS বিনামূল্যে দেওয়া হয়েছে, যদিও এই প্ল্যানে আপনাকে Jio অ্যাপগুলিতে বিনামূল্যে অ্যাক্সেস দেওয়া হচ্ছে।

JIOPHONE-এর তিনটি প্ল্যান (প্ল্যান) যা নতুন দামে পাওয়া যাবে

JioPhone-র তিনটি অল-ইন-ওয়ান প্ল্যান রিভাইজ করা হয়েছে। JioPhone অল-ইন-ওয়ান প্ল্যান (প্ল্যান) যার দাম আগে ছিল 155 টাকা এখন আপনার খরচ হবে 186 টাকা। এই প্ল্যানটি 28 দিনের ভ্যালিডিটির সাথে 1GB ডেইলি ডেটা অফার করে। এছাড়াও এই প্ল্যানে প্রতিদিন 100 SMS পাওয়া যাচ্ছে। এই প্ল্যানে, আপনি আনলিমিটেড ভয়েস কল এবং Jio অ্যাপে বিনামূল্যে অ্যাক্সেস পাবেন।

পরবর্তী রিচার্জ প্ল্যান (Recharge Plan) যার দাম ছিল 186 টাকা এখন বাড়িয়ে 222 টাকা করা হয়েছে। এই প্ল্যান 28 দিনের জন্য ডেইলি 2GB ডেটা অফার করে এবং এই প্ল্যানে আনলিমিটেড কল, 100 SMS এবং Jio অ্যাপসের বিনামূল্যে অ্যাক্সেসও পাওয়া যায়।

এর পরের অল-ইন-ওয়ান (All in one) রিচার্জ প্ল্যান যার দাম ছিল 749 টাকা এখন 899 টাকা। এই প্ল্যানটি 28 দিনের জন্য 2GB ডেটা সুবিধা অফার করে। অর্থাৎ এই প্ল্যান 336 দিনের জন্য মোট 24GB ডেটার অ্যাক্সেস দেবে। এই প্ল্যানটি আনলিমিটেড ভয়েস কল (Unlimited call), প্রতিদিন 50 SMS এবং বিনামূল্যে Jio অ্যাপগুলিতে অ্যাক্সেস অফার করে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo