Flipkart-এ শুরু “Flipstart Days” সেল, মোবাইল ল্য়াপটপ, টিভি থেকে পাওয়ার ব্যাঙ্কে ৮০% পর্যন্ত ডিসকাউন্ট

Flipkart-এ শুরু “Flipstart Days” সেল, মোবাইল ল্য়াপটপ, টিভি থেকে পাওয়ার ব্যাঙ্কে ৮০% পর্যন্ত ডিসকাউন্ট
HIGHLIGHTS

Flipstart Days সেল ১ জুন থেকে ৩ জুন পর্যন্ত

Flipkart Sale-এ ল্য়াপটপ, টিভি আরও অনেক কিছুর উপরে ছাড়

Flipkart-এ ১ জুন থেকে ৩ জুন পর্যন্ত শুরু হয়েছে "Flipstart Days" সেল। "ফ্লিপস্টার্ট ডেজ" সেল ফ্লিপকার্টের সবচেয়ে বড় সেল। এই সেলে গ্রাহকরা প্রতিটি ক্য়াটেগারির পন্য়গুলিতে প্রচুর অফার ও ছাড় পাবেন।

এই Flipstart Days সেলে গ্রাহকরা সব প্রোডাক্টেই বড়-সড় ছাড় পাবেন। এছাড়া আপনি যদি ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড এর মাধ্য়মে কেনাকাটা করেন তবে অতিরিক্ত ১০ পার্সেন্ট ছাড় পাওয়া যাবে।

তাহলে আসুন দেখি তিন দিন পর্যন্ত কী কী ছাড় পাওয়া যাবে…

সেলের প্রত্য়েক দিন হট ডিল্স (Hot Deals) এর ও আয়োজন করা হবে। সেলে আপনি ল্য়াপটপ, টিভি আরও অনেক কিছুর উপরে অফার পাওয়া যাচ্ছে।

হোম অ্যাপ্লায়েন্সে ৭৫% ডিসকাউন্ট

ঘরের প্রয়োজনীয় জিনিসপত্র যেমন মিক্সর, মাইক্রোওয়েভ-এর উপর থাকছে ৭৫% ছাড়। এছাড়া পাবেন এয়ারকুলার আর ফ্য়ান কিনলে গ্রাহকরা পেয়ে যাবে ৫০% পর্যন্ত ছাড়। আপনি যদি ফোন কে সবসময় চার্জ রাখতে পাওয়ার ব্যাঙ্ক কিনতে চান তাহলে রয়েছে অফার, খুব সস্তা দামে ১০,০০০mAh ব্য়াটারির বেস্ট সেলিং পাওয়ার ব্যাঙ্কের দাম শুরু হচ্ছে ৩৯৯ টাকা থেকে। অন্য়দিকে ২০,০০০mAh ব্য়াটারির পাওয়ার ব্যাঙ্ক পেয়ে যাবেন ৮৪৯ টাকা থেকে। শুধু এইটাই নয় সেলে হেডফোন এবং স্পিকার ও কম দামে বিক্রি করা হচ্ছে। যার মধ্য়ে পাবেন ৫০% ছাড়। তাছাড়া ব্লুটুথ স্পিকারের দাম ৯৯৯ টাকা থেকে শুরু হচ্ছে।

ফ্যাশনে ৮০% ডিসকাউন্ট

সেলে ইলেক্ট্রনিক প্রোডাক্ট ছাড়া থাকছে জামা কাপড়ে প্রচুর ছাড়। "ফ্লিপস্টার্ট ডেজ" সেলে জুতো আর চটিতে পেয়ে যাবেন ৩০ থেকে ৭০ পার্সেন্ট পর্যন্ত ছাড়। এছাড়া ঘড়ি, ব্য়াগ, ওয়ালেট, ব্য়াকপ্য়াকের মতো জিনিস কেনেন তাহলে আপনি পেয়ে যাবেন ৭০% ছাড়।

ফুড প্রোডাক্টে ৭০% ডিসকাউন্ট

সেলে খাবার-এর জিনিসপত্র-এর উপর ৭০% ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। "Flipstart Days" সেলে খাবার দাবারের উপর ছাড় ছাড়া বাচ্চাদের ভাইপার, স্কিনকেয়ার প্রোডাক্টের উপর ও বড় ছাড় দিচ্ছে। অন্য়দিকে বিউটি প্রোডাক্ট, পর্সনাল কেয়ার প্রোডাক্ট-এ ২০-৭০% পর্যন্ত ছাড় থাকছে।

Digit.in
Logo
Digit.in
Logo