ফ্লিপকার্ট Big Shopping Days সেল আজ থেকে শুরু হয়েছে

ফ্লিপকার্ট Big Shopping Days সেল আজ থেকে শুরু হয়েছে
HIGHLIGHTS

আজ থেকে শুরু হয়েছে ফ্লিপকার্ট Big Shopping Days

আগামী 19 মে পর্যন্ত এই সেল চলবে

ইলেক্ট্রনিক জিনিস থেকে অন্যান্য সব কিছুই কিনতে পারবেন

এর আগে আমাদের একটি আর্টিকেলে আমরা আপনাদের জানিয়েছিলাম যে আজ মানে 15 মে থেকে ফ্লিপকার্টে শুরু হবে তাদের Big Shopping Days সেল শুরু করবে। আর এই সেল চলবে 19 মে পর্যন্ত। আর এই সেলে আপনারা আপনাদের পছন্দের আর দরকারের জিনিস সহজেই বিভিন্ন অফারের মাধ্যমে কিনতে পারবেন।

আর এই অফারে যেমন আছে অনেক ইলেক্ট্রনিক ডিভাইস তেমনি আছে বেশ কিছু অন্য জিনিসও তার মধ্যে বাড়ির নিত্যদিনের দরকারি জিনিসও জায়গা করে নিয়েছে। আর আজকে এসবের মধ্যে থেকে আমরা আপনাদের জন্য কিছু স্মার্টফোন আর টেলিভিশান সেটের ডিলের বিষয়ে বলব। তবে আপনারা এখান থেকে আরও অনেক কিছুই কিনতে পারবেন। তবে আসুন আর দেরি না করে এই সব ডিল গুলি একবার দেখে নেওয়া যাক।

স্মার্টফোনের ডিল

Mi A2

আজকে এই মির ফোনটি আপনারা এই সেলে মাত্র 11,490 টাকায় কিনতে পারবেন। এর আসল দাম সাইটে 12,999 টাকা বলা হয়েছে। আর এই ফোনটিতে আপনারা 4GB র‍্যামের সঙ্গে 64GB স্টোরেজ পাবেন। ফোনটি ডুয়াল রেয়ার ক্যামেরা আর 20MP ফ্রন্ট ক্যামেরার সঙ্গে লঞ্চ করা হয়েছে। এখান থেকে কিনুন।

Nokia 5.1 Plus

আপনারা এই নোকিয়া ফোনটি আজকে এখানে মাত্র 7,999 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম এখানে 13,199 টাকা বলা হয়েছে। এই ফোনটি আপনারা 3GB র‍্যাম আর 32GB স্টোরেজে কিনতে পারবেন। আর এর এই ফোনটি আপনারা No Cost EMI তে কিনতে পারবেন। আর এই ফোনটি 3060mAh ব্যাটারি যুক্ত। এখান থেকে কিনুন।

Honor 10 Lite 

এই ওয়াটার ড্রপ নচ যুক্ত দারুন দেখতে হনারের ফোনটি এই সেলের সময়ে আপনারা মাত্র 11,999 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 13,999 টাকা বলা হয়েছে। এই ফোনটিতে আপনারা 3GB র‍্যামের সঙ্গে 32GB স্টোরেজ পাবেন। এখান থেকে কিনুন।

Realme 2 Pro

এই রিয়েলমি ফোনটি আপনারা এখানে মাত্র 10,990 টাকায় কিনতে পারবেন। আর এই ফোনের আসল দাম 14,990 টাকা বলা হয়েছে। আর এই ফোনটি আপনারা 4GB র‍্যাম আর 64GB স্টোরেজে কিনতে পারবেন। আর এই ফোনে আপনারা 3500mAh য়ের ব্যাটারি পাবেন। এখান থেকে কিনুন।

স্মার্ট টিভি

Mi LED Smart TV 4A PRO 80 cm

আপনারা আজেক এই স্মার্টটিভিটি এখানে মাত্র 14,990 টাকায় কিনতে পারবেন। সাইটে এর আসল দাম 14,999 টাকা বলা হয়েছে। এই টিভিটি 32 ইঞ্চির টেলিভিশান আর এটি আপনারা 20W স্পিকার আউটপুটের সঙ্গে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Micromax 81cm 

আজকে এই মাইক্রোম্যাক্সের টিভিটি আপনারা এখাএন মাত্র 9,499 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 19,990 টাকা বলা হয়েছে। আর এই টিভিটি একটি 32 ইঞ্চির টিভি আর এটি রেডি LED টিভি আর এটি 24W স্পিকার আউটপুট যুক্ত। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo