Flipkart Big Savings Day: স্মার্টফোন থেকে শুরু করে Smart TV পর্যন্ত, একগুচ্ছ ছাড় নিয়ে আসছে ফ্লিপকার্ট

Flipkart Big Savings Day: স্মার্টফোন থেকে শুরু করে Smart TV পর্যন্ত, একগুচ্ছ ছাড় নিয়ে আসছে ফ্লিপকার্ট
HIGHLIGHTS

Big Savings Day শুরু হবে 17ই জানুয়ারি থেকে

Republic Day Sale এ সবচেয়ে বেশি ছাড় দেওয়া হচ্ছে ইলেকট্রনিকস দ্রব্যের উপর

ই-কমার্স সাইটটি কাস্টোমারদের No-Cost EMI এর সুবিধাও দেবে বলে জানা গেছে

অবশেষে অপেক্ষার অবসান,“Republic Day” উপলক্ষ্যে শুরু হতে চলেছে Flipkart এর Big Savings Day। এই সময় আপনি টিভি, ফ্রিজ, স্মার্টফোন, বাড়ির প্রয়োজনীয় জিনিসপত্র কিনতে পারবেন খুব কম খরচে। শোনা জাচ্ছে, Flipkart এর পাশাপাশি Amazon- এও বিশেষ ছাড় পাওয়া যাবে এই সময়। Republic Day Sale এর জন্য বিশেষ পেজ তৈরী করা হয়েছে বলে জানা যায়, যেখানে কোন জিনিসে কতো ডিসকাউন্ট তা জানানো হয়েছে।

Flipkart Big Savings Day- এর তারিখ

Big Savings Day শুরু হবে  17 ই জানুয়ারি থেকে, যা চলবে 22 শে জানুয়ারি পর্যন্ত।  অন্যান্য বছরের তুলনায় এই বছরে Republic Day sale বেশ কিছুদিন আগেই শুরু হচ্ছে। এর কারণ হিসেবে বিশেষজ্ঞরা বলছেন, গতবছর দিওয়ালিতে ই-কমার্স সাইটগুলি বিশাল লস করেছে। তাই এবারে তাড়াতাড়িই শুরু হবে এই অফার।

কোন প্রোডাক্টে কতো শতাংশ ছাড় পাবেন? দেখে নিন-

Republic Day sale এ সবচেয়ে বেশি ছাড় দেওয়া হচ্ছে ইলেকট্রনিকস দ্রব্যের উপর। প্রায় 80 শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যেতে পারে কিছু প্রোডাক্টে। এছাড়াও, TWS Earbuds এ 60 শতাংশ এবং ল্যাপটপের উপর 40 শতাংশ ডিস্কাউন্ট পাওয়া যাবে। প্রিন্টারের উপর 50 শতাংশ, ট্যাবলেটের উপর 45 শতাংশ এবং WiFi রাউটারের উপর 30 শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট পাবে গ্রাহকরা। ক্যামেরার উপর বিশাল অফার পাওয়া যাবে এই সময়। প্রায় 80 শতাংশ ডিসকাউন্ট দেওয়া হবে ক্যামেরা এবং তার অন্যান্য সরঞ্জামের উপর। পাওয়ার ব্যাঙ্ক ও স্মার্ট টিভির জন্যেও রয়েছে 75 শতাংশ অব্দি ছাড়।

শুধু ডিসকাউন্টই নয় এই সময় ই-কমার্স সাইটটি কাস্টোমারদের No-Cost EMI এর সুবিধাও দেবে বলে জানা গেছে। সবচেয়ে কম টাকার EMI হবে 999 টাকার। এছাড়াও কিছু প্রোডাক্ট এর জন্য 1999 টাকা ও 2999 টাকার EMI রাখা হয়েছে।

এখনো পর্যন্ত কোন মডেলে ঠিক কত শতাংশ ছাড় বা ক্যাশব্যাক দেওয়া হবে তা এখনো অফিসিয়ালি জানানো হয়নি। তবে এর মধ্যেই সেসব বিষয়েও জানা যাবে বলেই মনে করা হচ্ছে।
Flipkart এর এই অফারে ICICI কার্ড ব্যবহার করলে 10 শতাংশ ছাড় পাওয়া যাবে। Amazon এর তরফে Republic Day উপলক্ষ্যে যে ছাড় দেওয়া হবে তাতে বিভিন্ন জিনিসপত্রের উপর ডিসকাউন্ট দেওয়ার পাশাপাশি SBI Card ইউজারদের ক্যাশব্যাক ও এক্সট্রা ডিসকাউন্ট এর কথা ঘোষণা করেছে কোম্পানিটি। এছাড়াও থাকছে No cost EMI এর সুবিধা।

Digit.in
Logo
Digit.in
Logo