আনলিমিটেড প্ল্যান নিয়ে হাজির BSNL! 2000GB ডেটা সহ মিলবে একাধিক OTT প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশন

আনলিমিটেড প্ল্যান নিয়ে হাজির BSNL! 2000GB ডেটা সহ মিলবে একাধিক OTT প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশন
HIGHLIGHTS

BSNL নতুন গ্রাহকদের জন্য বর্তমান ব্রডব্যান্ড প্ল্যানের (Broadband Plan) দাম 949 টাকা এবং ফাইবার প্রিমিয়াম এর দাম 999 টাকা করে দেওয়া হয়েছে

BSNL-এর 999 টাকার প্ল্যানে 2000GB পর্যন্ত ডেটা দেওয়া হবে

এই প্ল্যান সাবস্ক্রাইব করা গ্রাহকদের Disney + Hotstar Premium এর অ্যাক্সেস অফার করা হচ্ছে

বেসরকারি টেলিকম সংস্থাগুলির সঙ্গে পাল্লা দিতে নতুন প্ল্যান আনছে বিএসএনএল (BSNL)। BSNL একটি নতুন ব্রডব্যান্ড প্ল্যান চালু করেছে যা OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশনের সাথে আসে। এই নতুন প্ল্যানটি 999 টাকার। সুপার স্টার প্রিমিয়াম প্লাস নামে ফাইবার টু দ্য হোম (FTTH) প্ল্যান সমস্ত টেলিকম সার্কেলে উপলব্ধ। ইতিমধ্যে, BSNL সমস্ত টেলিকম সার্কেল জুড়ে নতুন গ্রাহকদের জন্য বর্তমান ব্রডব্যান্ড প্ল্যানের (Broadband Plan) দাম 949 টাকা এবং ফাইবার প্রিমিয়াম এর দাম 999 টাকা করে দেওয়া হয়েছে৷

BSNL-এর 999 টাকার প্ল্যানের সুবিধার কথা বললে, এতে 2000GB পর্যন্ত ডেটা দেওয়া হবে, যার স্পিড হবে 150 Mbps, 2000GB শেষ হওয়ার পরে, এর স্পিড কমে 10 Mbps হয় যাবে। এই প্ল্যান সাবস্ক্রাইব করা গ্রাহকদের Disney + Hotstar Premium এর অ্যাক্সেস অফার করা হচ্ছে। এর পাশাপাশি ইউজারদের Lions Gate LLP, Shemaroo Me এবং Shemaroo গুজরাটি, Hungama Music এবং Hungama Play SVOD, Sony Liv প্রিমিয়াম, ZEE5 প্রিমিয়াম, Voot Select এবং YuppTV Live সহ অন্যান্য প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন দেওয়া হবে।

Airtel vs JioFIber broadband plans at Rs 999

এয়ারটেল 999 টাকা ব্রডব্যান্ড প্ল্যান 

Airtel Xstream এন্টারটেইনমেন্ট ব্রডব্যান্ড প্ল্যান 200 Mbps পর্যন্ত হাই স্পিডের সাথে আনলিমিটেড ইন্টারনেট এবং কল অফার করে। এই প্ল্যানের স্ট্রিমিং সুবিধাগুলির মধ্যে রয়েছে ZEE5 প্রিমিয়ামের এক বছরের সাবস্ক্রিপশন এবং Airtel Xstream Box-এর সাবস্ক্রিপশন, Amazon Prime-এর সাবস্ক্রিপশন।

জিওফাইবার 999 টাকার ব্রডব্যান্ড প্ল্যান

এই ব্রডব্যান্ড প্ল্যানটি 150Mbps পর্যন্ত ডাউনলোড এবং আপলোড স্পিড সহ আনলিমিটেড ইন্টারনেটের সাথে আসে। এই প্ল্যান আনলিমিটেড ভয়েস কলিং এবং 1000 টাকা দামের Amazon Prime, Disney+ Hotstar সহ 14টি OTT অ্যাপের অ্যাক্সেস অফার করে। ব্রডব্যান্ড প্ল্যানে Netflix, Amazon Prime Video, Disney+ Hotstar, Zee5, Sony Liv, Voot Select সহ 15টি OTT অ্যাপের অ্যাক্সেস রয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo