ভাইফোঁটা উপহার নিয়ে কনফিউসড? দেখে নিন গিফট আইডিয়া

ভাইফোঁটা উপহার নিয়ে কনফিউসড? দেখে নিন গিফট আইডিয়া
HIGHLIGHTS

মূলত ভাইফোঁটার দিন ভাই বোনেরা একে অন্যকে উপহার দিয়ে থাকে

ভাইফোঁটায় কী দেবেন ভাবছেন? দেখে নিন সেরা ৫ গিফট লিস্ট

এই উপহার কিনতে গিয়ে ঝামেলায় পড়তে হয়, সেরা 5 সেরা গিফট আইডিয়া

দীপাবলি যেতে না যেতেই এসে গেল ভাইফোঁটা। এই সময়ে ভাই-বোন একে অপরকে উপহার দেয়। মূলত ভাইফোঁটার দিন ভাই বোনেরা একে অন্যকে উপহার দিয়ে থাকে। কিন্তু এই উপহার কিনতে গিয়ে ঝামেলায় পড়তে হয়। প্রথমত কী উপহার দেওয়া যায় সেটা ভাবা যায় না অনেক সময়। আবার উপহার মনে এলেও সেটা মানুষটার পছন্দ হবে কিনা সেটা বোঝা মুশকিল হয়ে যায়! আমরা এই খবরে এমন একটি লিস্ট তৈরি করেছি, যেখানে আপনি গিফট লিস্ট দেখতে পারবেন। তাহলে দেখে নিন ভাইফোঁটাতে কী উপহার দিতে পারেন।

Saregama Carvaan

2,190 টাকায় Saregama Carvaan মিনি হিন্দি 2.0 পাওয়া যাচ্ছে। এটার আসল দামের উপর আছে 19% ছাড়। USB বা ব্লুটুথ মোডের সাহায্যে গান চালাতে পারবেন, এখানে আছে 351টি হিন্দি গান।

Echo Dot Combo

2,499 টাকায় এই ইকো ডট কম্ব পাওয়া যাবে। Amazon Echo Dot 4th gen এ রয়েছে গোলাকার ডিজাইন যা একদম নতুন। সঙ্গে আছে দারুন পারফরমেন্স।

OnePlus Smart Band

এই ঘড়িটি আপনি 1,499 টাকাতেই কিনতে পারবেন যেখানে রয়েছে 1.1 ইঞ্চির ডিসপ্লে সহ 100mAh ব্যাটারি যা একবার চার্জ দিলে 14দিন পর্যন্ত চলতে পারে। গ্রাহকরা এতে একাধিক এক্সারসাইজ মোড পাবেন। সঙ্গে আছে 5ATM ওয়াটার রেজিস্ট্যান্স মোড।

LED lamp and other gifts from amazon

LED Lamp

এই RGB LED ল্যাম্পটি মাত্র 1,299 টাকায় মিলছে। এই আলো আপনার ঘরের শোভা বাড়াতে সাহায্য করবে। 

গ্লাস কাপ ক্যান্ডেল

এই ব্যাটারি চালিত মোমবাতির দাম 1,995 টাকা। এখানে দু ধরনের আলো জ্বালানোর মোড পাবেন, ফ্লিকারিং এবং কনস্ট্যান্ট। এই মোমবাতির উজ্জ্বলতা উপহার হিসেবে এবারের দীপাবলি বা ভাইফোঁটায় কাউকে দিতেই পারেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo