চটপট তৈরি করে নিন শপিং লিস্ট! এই দিন থেকে শুরু হচ্ছে Amazon Great Republic Day সেল

চটপট তৈরি করে নিন শপিং লিস্ট! এই দিন থেকে শুরু হচ্ছে Amazon Great Republic Day সেল
HIGHLIGHTS

Amazon তার আপকামিং Great Republic Day sale -এর তারিখের ঘোষণা করে দিয়েছে

Amazon Great Republic Day sale চলবে চারদিন ধরে

প্রাইম সদস্যদের জন্য Amazon Great Republic Day sale শুরু হবে 16 জানুয়ারি থেকে

ই-কমার্স ওয়েবসাইট Amazon তার আপকামিং Great Republic Day sale -এর তারিখের ঘোষণা করে দিয়েছে। এই সেল 17 জানুয়ারি থেকে এই বিক্রি শুরু হবে। এই Amazon Great Republic Day sale চলবে চারদিন ধরে। সেল অফারের পাওয়া সুবিধাগুলি 20 জানুয়ারি পর্যন্ত পাওয়া যাবে। তবে, আশা করা হচ্ছে যে কোম্পানি তারিখ বাড়িয়ে দিতে পারে বা 26 জানুয়ারি প্রজাতন্ত্র দিবসের কাছাকাছি অফারটি ফিরিয়ে আনতে পারে। তো চলুন জেনে নেই এই অফারগুলো সম্পর্কে।

অ্যামাজন প্রাইম সদস্যরা শীঘ্রই পাবেন অ্যাক্সেস-

বরাবরের মতো, Amazon Prime Members-দের জন্য সেল 24 ঘন্টা আগে শুরু হয়। এবারও একই রকম হবে৷ প্রাইম সদস্যদের জন্য Amazon Great Republic Day sale শুরু হবে 16 জানুয়ারি থেকে। আপনার যদি প্রাইম মেম্বারশিপ না থাকে, তাহলে এর সবচেয়ে সস্তা প্ল্যানটি প্রতি মাসে 179 টাকা।

SBI ক্রেডিট কার্ড ধারকদের জন্য 10% ডিসকাউন্ট- 

সেলে ইউজারদের SBI ক্রেডিট কার্ড ব্যবহার করলে 10% ইনস্ট্যান্ট ছাড় দেওয়া হবে। এছাড়াও, প্রথম কেনাকাটায় 250 টাকা পর্যন্ত অতিরিক্ত ক্যাশব্যাকও পাওয়া যাবে।

80 -রও বেশি নতুন প্রোডাক্ট লঞ্চ করা হবে –

Amazon টিজার পেজ অনুসারে, বিভিন্ন ব্র্যান্ডের 80 টিরও বেশি নতুন প্রোডাক্ট সেলে লঞ্চ করা হবে। এর মধ্যে রয়েছে OnePlus 9RT, Tecno Pop 5, Asus VivoBook 10 Pro এবং GoPro Hero 10 ইত্যাদি।

স্মার্টফোন সহ অন্যান্য পণ্যে বিশাল ছাড়-

এই সময়ে, বাজেট স্মার্টফোনগুলি 6,299 টাকা থেকে শুরু দামে পাওয়া যাবে। আপনি এখানে 40% পর্যন্ত ছাড় সহ বেস্ট-সেলার মোবাইল ফোন কিনতে পারেন। এছাড়াও, নো-কস্ট ইএমআই-এর বিকল্পও দেওয়া হবে। মোবাইল এসেসরিজ ডিল শুরু হবে 69 টাকা থেকে। এছাড়াও, রেফ্রিজারেটরগুলি 6,990 টাকা প্রাথমিক দামে সেলে পাওয়া যাবে। স্মার্ট টিভি এবং ওয়াশিং মেশিনে 60% পর্যন্ত ছাড় এবং 35% ছাড় দেওয়া হবে। এছাড়াও, 24 মাসের জন্য নো-কস্ট ইএমআই বিকল্পটি বেছে নেওয়া যেতে পারে।

ইকো স্মার্ট স্পিকারে 50% পর্যন্ত ছাড়। কিন্ডল ই-রিডার 4,300 টাকা পর্যন্ত ছাড়ে কেনা যাবে৷ এছাড়া, ফায়ার টিভি ডিভাইস এবং ইকো স্মার্ট ডিসপ্লে 48% এবং 45% ছাড়ে পাওয়া যাবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo