দুর্দান্ত সাউন্ড কোয়ালিটি সহ আরও অনেক ফিচার সহ সস্তায় পাওয়া যাচ্ছে এই Home Theaters

দুর্দান্ত সাউন্ড কোয়ালিটি সহ আরও অনেক ফিচার সহ সস্তায় পাওয়া যাচ্ছে এই Home Theaters
HIGHLIGHTS

অ্যামাজনে চলছে “Extra Happiness Week”

হোম থিয়েটারের ওপর রয়েছে দারুণ ডিল

5,290 টাকার হোম থিয়েটার কেনা যাচ্ছে 3,899 টাকায়

Amazon Great Indian Festival সেল এখনও চালু রয়েছে। এখন ই-কমার্স সাইট অ্যামাজনে চলছে “Extra Happiness Week”। যা গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলের একটি অংশ। অ্যামাজনে হোম থিয়েটার এবং বিভিন্ন অডিও ডিভাইসের ওপর পাওয়া যাচ্ছে দারুণ সব ডিল। সেলে দেওয়া হচ্ছে অ্যাক্সিস ব্যাঙ্ক, সিটি ব্যাঙ্ক, অ্যামাজন পে আইসিআইসিআই এবং Induslnd ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিড কার্ড দিয়ে কেনাকাটা করলে 10% ডিসকাউন্ট। এছাড়া রয়েছে অ্যামাজন পে ইউপিআই পেমেন্টের ক্ষেত্রে 10% ক্যাশব্যাকের সুযোগ।সেইসঙ্গে রয়েছে ফ্রি ডেলিভারির সুবিধা।

একটি হোম-থিয়েটার সিস্টেম তখনই ভালো হয় যখন তাতে থাকে আকর্ষণীয় ডিজাইন এবং উন্নত সাউন্ড কোয়ালিটি। অ্যামাজন আজ কাস্টমারদের জন্য কয়েকটি দারুন হোম-থিয়েটারের ডিল নিয়ে এসেছে। আপনি যদি নতুন হোম- হিয়েটার কিনতে চান, তবে এক্ষুনি দেখে নিন।

Tecnia 704

অ্যামাজনে এই হোম-থিয়েটার কেনা যাবে 3,200 টাকায়। লিস্টিংয়ে দাম রয়েছে 4,999 টাকা। এই হোম থিয়েটারে রয়েছে 7.1 সারাউন্ড সাউন্ড সিস্টেম। এতে রয়েছে সাতটি স্পিকার এবং একটি সাবউফার। পাওয়া যাবে হাই – ডেফিনেশন সাউন্ড কোয়ালিটি ফিচার। এই হোম থিয়েটারকে কানেক্ট করা যাবে Bluetooth, AUX কেবিল এবং পেন-ড্রাইভের মাধ্যমে। স্মার্টফোন, ট্যাবলেট এবং ল্যাপটপের মতন ডিভাইসের সাথে কম্প্যাটিবেল এই হোম- থিয়েটার। এতে রয়েছে বিল্ট ইন এফএম টিউনার এবং স্পিকারগুলিতে রয়েছে  চোখে পড়ার মতন ডিজাইন। অ্যামাজন থেকে কিনুন।

Zebronics BT4440RUCF

এই হোম-থিয়েটার অ্যামাজন থেকে এখন কেনা যাচ্ছে 2,499 টাকায়। আসল দাম রয়েছে 4,299 টাকা। এই হোম-থিয়েটারে রয়েছে 4.1 সারাউন্ড সাউন্ড সিস্টেম। এছাড়া পাওয়ার আউটপুট রয়েছে 60W।  এই হোম- থিয়েটারের স্পিকারগুলি আসছে গ্লসি ফিনিশ সমেত এবং রয়েছে ফ্রন্ট- ফায়ারিং উফারের সুবিধা। এতে রয়েছে  Bluetooth, এসডি কার্ড, AUX পোর্টের মতন কানেক্টিভিটির সুবিধা। এই স্পিকার আসছে বিল্ট ইন রেডিও ফিচার সমেত। Zebronics BT4440RUCF  হোম- থিয়েটারের ফ্রিকোয়েন্সি রেট 20Hz থেকে 20KHz। ডিভাইস আসছে রিমোট সমেত। অ্যামাজন থেকে কিনুন।

Philips SPA8140B/94

অ্যামাজনে এই হোম থিয়েটার কেনা যাচ্ছে 3,899 টাকায়। দাম রয়েছে  5,290 টাকা। এই ডিভাইসে রয়েছে  4.1 চ্যানেল মাল্টিমিডিয়া স্পিকার সেটআপ। এই হোম থিয়েটার আসছে 40W RMS পাওয়ার আউটপুট সমেত। এই ডিভাইসে পাওয়া যাবে ওয়্যারলেস কানেকশনের ফিচার যার ফলে Bluetooth –র মাধ্যমে স্মার্টফোন, ট্যাবলেট বা ল্যাপটপের সাথে কানেক্ট করা যাবে। এই হোম থিয়েটার আসছে ইউএসবি পোর্টের সাথে যার দ্বারা মিউজিক বা ভিডিও সরাসরি প্লে করা যাবে। এতে রয়েছে বিল্ট-ইন  রেডিও ফিচার। Philips SPA8140B/94 স্পিকার দেয় বেশ উন্নত সাউন্ড কোয়ালিটি এবং রিচ বাস এক্সপেরিয়েন্স। অ্যামাজন থেকে কিনুন। 

Sony HT-RT40 

এই হোম থিয়েটার অ্যামাজন থেকে কেনা যাবে 26,990 টাকায়। এতে রয়েছে তিনটি  চ্যানেল সাউন্ডবার এবং দুটি পাওয়ারফুল টল বয় স্পিকার এবং একটি সাবউফার। এই হোম থিয়েটার দেবে ডলবি ডিজিটাল সারাউন্ড সাউন্ডের এক্সপেরিয়েন্স।  এতে রয়েছে NFC এবং Bluetooth কানেক্টিভিটির সুবিধা। এই ডিভাইস আসছে তিনটি স্পিকার কেবিল , ইউএসবি পোর্ট এবং HDMI পোর্টের সাপোর্ট সমেত। এই হোম থিয়েটার সিস্টেমে  রয়েছে অপটিকাল ইনপুট পোর্ট যা হাই কোয়ালিটি সাউন্ড এক্সপেরিয়েন্স দেয় DVD এবং BluRay ডিস্কের ক্ষেত্রে। অ্যামাজন থেকে কিনুন।

 

 

 

 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo