Xbox Series X এর বিক্রি ফ্লিপকার্টে, দাম কত জানেন?

Xbox Series X এর বিক্রি ফ্লিপকার্টে, দাম কত জানেন?
HIGHLIGHTS

Xbox Series X এবার ফ্লিপকার্টে কিনতে পারবেন

কিন্তু খুব কম সংখ্যক স্টক থাকবে

কেনার আগে জেনে নিতে হবে যে আদৌ স্টকে এই গেমিং কনসোল আছে কী না

গেম খেলতে ভালবাসেন অথচ মাইক্রোসফট Xbox Series X এর ব্যাপারে জানেন না এটা হতেই পারে না। বরং আপনি নিশ্চয় এই গেমিং কনসোল কেনার ইচ্ছে পোষণ করেন। মাইক্রোসফটের সেরা গেমিং কনসোল (Microsoft Gaming Console) হচ্ছে এই এক্সবক্স সিরিজ এক্স।  এবার কিন্তু আপনার মনের ইচ্ছে পূরণ হতে চলেছে। চাইলেই এবার আপনি আপনার সাধের এক্সবক্স সিরিজ এক্সটিকে নিজের করে নিতে পারেন।

ফ্লিপকার্টে এখন মাইক্রোসফটের এই গেমিং কনসোল কিনতে পাওয়া যাচ্ছে। কিন্তু এই গেমিং কনসোল এখন হাতের মুঠোর কাছে থাকলেও সেটা হাতে ধরা দেবে কি না আদৌ সেটা বলা যাচ্ছে না, কারণ ফ্লিপকার্টে খুব কম সংখ্যক Xbox Series X পাওয়া যাবে। তাই কেনার আগে আপনাকে দেখে নিতে হবে এই গেমিং কনসোলটি আদৌ ফ্লিপকার্টে উপলব্ধ আছে কি না। থাকলে তো পেয়েই যাবেন নইলে অপেক্ষা করতে হবে পরবর্তী স্টকের জন্য।

2021 এর শুরুতে দারুন বিক্রি হয় এই গেমিং কনসোলের কিন্তু তারপর সেই বছরের মাঝামাঝি থেকে আর পাওয়া যায় না এক্সবক্স সিরিজ এক্সকে। মাইক্রোসফটের তরফেও এই বিষয়ে কোনও খবর জানানো হয়নি। উল্টে আমাজন, ফ্লিপকার্টের মতো e-commerce সংস্থাগুলো এই সুযোগে দেদার Xbox Series S বিক্রি করেছে।

xbox

কিন্তু এখন আবার এক্সবক্স সিরিজ এক্স রিস্টক করা হয়েছে। যদিও সংখ্যা ভীষণই কম।

কোথায় পাওয়া যাবে Xbox Series X কে?

এখন Xbox Series X একমাত্র ফ্লিপকার্টেই উপলব্ধ আছে। আপনি যদি এই গেমিং কনসোল কিনতে চান তাহলে আপনাকে এই ইকমার্স সাইটের শরণাপন্ন হতে হবে। সঙ্গে রয়েছে বেশ কিছু আকর্ষণীয় অফার। যদিও এই গেমিং কনসোল এর সংখ্যা লিমিটেড এবং এটি দেশের সর্বত্র available নয়। স্রেফ দিল্লির কিছু অংশেই ডেলিভারি দেওয়া হবে এই গেমিং কনসোল। এক্সবক্স সিরিজ এসের ক্ষেত্রেও এক জিনিস হয়েছিল। এই গেমিং কনসোলটি এখন দেশের অনেক জায়গাতেই পাওয়া যায় না।

Xbox Series X এবং Xbox Series S

এই দুটো গেমিং কনসোল যখন মাইক্রোসফট বাজারে লঞ্চ করে তখনই অতিমারির ভয়াবহ দ্বিতীয় প্রকোপ শুরু হয়। যার ফলে বিশ্ব জুড়ে তখন চিপ প্রোডাকশনের ব্যাঘাত ঘটে। পাশাপাশি লজিস্টিক্সের সমস্যা তো ছিলই। সেই কারণে প্রোডাকশন সহ এবং মার্কেটে এই গেমিং কনসোলের availability কমে যায় , কিন্তু তারপরেও এই গেমিং কনসোল এর দুটি সিরিজকে বাজারে উপলব্ধ করতে সক্ষম হয় মাইক্রোসফট। যদিও এক্সবক্স এস তুলনায় একটু ছোট। সিরিজ এসে কেবল মাত্র 2K রেজোলিউশনে গেম খেলা যেতে পারে। আর এই সিরিজের স্টোরেজ হচ্ছে 512 GB। একই সঙ্গে এর প্রসেসর পাওয়ারও কম।

অন্যদিকে সিরিজ এক্সের দাম এখনও 49999 টাকা। তবে সিরিজ এসের দাম কমেছে। সেটি 30490 টাকাতেই কিনতে পারা যাবে। এটা কিনলে এর সঙ্গে ফ্রি দেওয়া হবে রকেট লিগ এবং ফোর্টনাইট বান্ডেল।  তাই সব দিক বিবেচনা করেই গেমারদের পছন্দের গেমিং কনসোল হচ্ছে এক্সবক্স সিরিজ এস।

Digit.in
Logo
Digit.in
Logo