ভারতে ফিরছে PUBG Mobile! দাবি করল জনপ্রিয় ইউটিউবার

ভারতে ফিরছে PUBG Mobile! দাবি করল জনপ্রিয় ইউটিউবার
HIGHLIGHTS

GodNixon এবং TSM Ghatak নামের দুটি ইউটিউবার জানিয়েছেন যে সরকারের কাছ থেকে গ্রিন সিগন্যাল দেওয়া হয়েছে

PUBG Mobile এর মূল কোম্পানি Krafton কে ভারত সরকারের তরফে অনুমতি দেওয়া হয়েছে

PUBG Mobile ভারতে লঞ্চ হওয়া নিয়ে চলছে অনেক জল্পনা। পাবজি প্রেমীদের মনে ঘুরপাক খাচ্ছে একই কথা, ভারতে কি ফিরছে পাবজি? গত বছর সেপ্টেম্বরে ভারতে ব্যান করা হয়েছিল জনপ্রিয় এই মোবাইল গেম PUBG। তার পর থেকেই ঘুরে ঘুরে আসে একই প্রশ্ন ভারতে কবে ফিরবে পাবজি মোবাইল। তবে ভারতে আবার থেকে ফিরছে পাবজি মোবাইল গেম, এমনটি দাবি করছে দুটি ইউটিউবার। তবে ভারত সরকার বা সংস্থা কর্তৃক এ বিষয়ে কোনও আনুষ্ঠানিক তথ্য দেয়নি।

GodNixon এবং TSM Ghatak নামের দুটি ইউটিউবার জানিয়েছেন যে সরকারের কাছ থেকে গ্রিন সিগন্যাল দেওয়া হয়েছে। ইউজার শীঘ্রই কিছু ভাল খবর পেতে চলেছেন। বলা হচ্ছে যে PUBG Mobile এর মূল কোম্পানি Krafton কে ভারত সরকারের তরফে অনুমতি দেওয়া হয়েছে।

GodNixon যাকে লোকেরা চেনেন লভ শর্মা নামে, তিনিই সম্প্রতি এই খবরটি জানিয়েছেন যে ভারত সরকার PUBG ভারতে চালু করার জন্য গ্রিন সিগন্যাল দেওয়া হয়েছে। এর পাশাপাশি এও বলা হচ্ছে যে PUBG Mobile Update! সরকার দিল অনুমতি। তবে এটা কবে পর্যন্ত ভারতে লঞ্চ করা হবে, তা বলা হয়েনি।

PUBG কন্টেন্ট ক্রিয়েটর লভ শর্মা একটি ভিডিও শেয়ার করে জানিয়েছেন, PUBG Mobile-কে ভারতে ফেরার সরকারি অনুমতি দিয়েছে। আর সেই ভিডিওর টাইটেল লেখা হচ্ছে, PUBG Mobile Update! Government Approved'। সেই ভিডিও মেসেজে লভ শর্মা লিখছেন, 'বিভিন্ন সূত্র থেকে জানা গিয়েছে, ভারত সরকার PUBG Mobile-কে এ দেশে ফেরার জন্য গ্রিন সিগন্যাল দিয়ে দিয়েছে। যদিও এখনও পর্যন্ত রিলিজ ডেট বা কোন মাসে পুনরায় তা রিলিজ করা হতে পারে, সে সংক্রান্ত কোনও তথ্য জানা যায়নি। কিন্তু হ্যাঁ, PUBG Mobile ভারতে আসছে, একথাটা নিশ্চিত ভাবেই বলা যেতে পারে।'

ভিডিওটিতে এটিও উল্লেখ করা হয়েছে যে পিইউবিজি মোবাইলের লঞ্চের তারিখটি এখনও বলা হয়নি তবে এটি শীঘ্রই ফিরে আসার কথা রয়েছে। টিএসএম ঘটক সহ অনেক স্রষ্টা এ সম্পর্কে একটি গল্প পোস্ট করেছেন। ঘটক দাবি করেছেন যে পিইউবিজি মোবাইল প্রেমিকারা আসন্ন দুই মাসে কিছু ভাল খবর পেতে পারে। ভিডিওতে তিনি জানিয়েছেন যে তিনি এই বিষয়টি প্রকাশ করতে চান না তবে তিনি নিজেকে থামাতে সক্ষম নন। পিইউবিজি প্রেমীরা আগামী দুই মাসে সুসংবাদ পেতে পারে। দয়া করে তারিখটি জিজ্ঞাসা করবেন না।

বলে দি যে PUBG Mobile ও PUBG Mobile Lite সেপ্টেম্বরে ভারত সরকার তরফ থেকে নিষিদ্ধ করা হয়েছিল। তবে ব্যান হওয়ার পরেও বহু ব্যবহারকারীদের মোবাইলে এই জনপ্রিয় গেম চলছিল। কিন্তু সম্প্রতি 30 অক্টোবর পাবজি গেম সম্পূর্ণ বন্ধ হয়ে যায়, এর কারণ সংস্থাটি ভারতীয় সার্ভার বন্ধ করে দেয়।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo