PUBG মোবাইল সার্ভার মেনটেনেন্সের জন্য ডাউন করা হয়েছে, ডেভেলাপাররা Vikendi Snow ম্যাপ রোল আউট করার পরেই এরম হয়

PUBG মোবাইল সার্ভার মেনটেনেন্সের জন্য ডাউন করা হয়েছে, ডেভেলাপাররা Vikendi Snow ম্যাপ রোল আউট করার পরেই এরম হয়
HIGHLIGHTS

গেমাররা নতুন আপডেট পাবে আর যা নতুন Vikendi Snow ম্যাপ 18 ডিসেম্বর গেমারদের জন্য নিয়ে আসবে

PUBG মোবাইল সার্ভার মেন্টেনেন্সের জন্য 0:00 UTC থেকে 9.UTC(5.30 a.m থেকে 2.20PM IST) পর্যন্ত বন্ধ রাখা হয়েছে। এই সময়ে এই গেমটি বুট আপের জন্য বন্ধ আছে। আর এই সময়ে নোটিফিকেশান পপ আপে আসছে। আর নোটিফিকেশান অনুসারে এই নতুন ভার্সানড়ি গুগল প্লে আর অ্যাপ স্টোরেজ 18 ডিসেম্বর থেকে পাওয়া আজবে। আর নতুন Vikendi Snow ম্যাপে নতুন আপডেট আসবে তবে এর সঙ্গে এতে এর আগের ডেটাও থাকবে। আর এর মানে এই যে এই ম্যাপটি হয়ত এখনই পাওয়া যাবে না তবে এটি হয়ত কিছু দিনের মধ্যে এসে যাবে।

Vikendi Snow ম্যাপ অনুসারে এতে কিছু নতুন অ্যাডিশান আছে। আর এই গেমে হ্যালুয়েন গেম আছে আর এর থেকে এখানে ‘স্নো থিম” য়ের কথা জানা গেছে। আর ক্রস সার্ভার ম্যাচিং সাপোর্ট এর সঙ্গে অ্যাভেলেবেল থাকবে। আর এখানে ইন গেম হ্যাকার রাইড থাকবে। আর এর সঙ্গে এখানে ফায়ারম্যান ফিনিস আপগ্রড আছে। আর এর সঙ্গে রিওয়ার্ডও থাকবে।

কোম্পানি এর আগে Vikendi ম্যাপে একটি নতুন চেঞ্জের বিষয়ে জানিয়েছিল। এই ম্যাপে 6kmx6km ইন সাইজ আছে আর এর সঙ্গে ওয়াটার মোডও আছে। আর অন্য দিকে এখানে Vikendi Spawn island আছে যা প্লেয়াররা এর থেকে স্নোবল ছুরতে পারে। আর এর আগে 0.10.0 PUBG মোবাইল নতুন ম্যাপ এনেছিল আর এটি ডিসেম্বর 20 তারিখ থেকে 0:00 UTC(5.30Am IST ) থেক ডাউনলোড করতে পারবে। আর এই আপডেট পেতে 24 ঘন্টা সময় লাগবে। যাই হোক ডেভেলাপাররা এখন এটি পস করে রেখেছে এটি 18 ডিসেম্বর থেকে ডাউনলোড করা যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo