PUBG MOBILE ROYALE পাস সিজেন 11 য়ে আসবে প্রথম MK14 আর আরও অনেক কিছু

PUBG MOBILE ROYALE পাস সিজেন 11 য়ে আসবে প্রথম MK14 আর আরও অনেক কিছু
HIGHLIGHTS

PUBG মোবাইল সিজেন 10 আগামী 7 জানুয়ারিতে শেষ হবে আর সিজেন 11 আসবে 0.16.5 আপডেটের রোলআউট করার পরে শুরু হবে

আজকে পরের সিজানে কি কি আসতে পারে সেই বিষয়ে কি কি পাবেন তা দেখা যাক

আর আরও একবার পাবজি সিজানের নতুন সিজেন আসার সময় হয়েছে। PUBG মোবাইল সামনের সপ্তাহে সিজেন 11 শুরু করবে আর এই সময়ে সিজেন 10 আসবে 7 জানুয়ারি তা শেষ হবে। আর রয়াল পাস সিজেন 11 আসবে Tencent gem 0.16.5 আপডেট আসবে আর সিজেন তৈরি হবে।

Mr.Ghost গেমিংয়ের একটি রিপোর্ট অন্সুয়ারে রিয়েল পাস সিজেন 11 খেলার আগে প্রথমে MK14 আনা হবে। আর এটি অটি হবে। আর অটো মোডে এটি PUBG মোবাইলের সব থেকে শক্তিশালী অস্ত্র হবে। আর বেশ কিছু প্লেয়ার এই অস্ত্র পছন্দ করতে আপ্রবেন আর এর সীমা লম্বা সময়ের লড়াইয়ের জন্য কাজে দেয়। আর শেষে এটি প্রথম স্কিন যা প্লেয়ারদের দাবি করে।

আর যখন নতুন সিজেন আসে PUBG মোবাইল গেম অনেক কিছু নতুন অস্ত্রর স্কিন, প্যারাশুট স্কিন আছে। আর এই সিজেন 11 য়ে ও তা থাকবে। রয়্যাল পাস সিজেন 11 র বিষয়ে এর আগের থেকে আলাদা আর এটি একটি নতুন প্যারাশুট, MK 14 অস্ত্র স্কিন আর নতুন সংগঠন করবে। আর এই সিজেন 11 য়ে নতুন টিয়ার পর্যন্ত পৌঁছাতে হবে আর সেখানে অস্ত্রতে খেলোয়ারদের MK14 অস্ত্র দিতে হবে। আর এর পরে সিজেন 11 য়ে প্যারাশুট দিতে হবে।

PUBG মোবাইল সিজেন 10  7 জানুয়ারি শেষ হবে আর সিজেন 11 স্মভত দু দিন পরে শুরু হবে। আর আমাদের কাছে সিজেন 11 য়ের রয়াল পাস নেই। আর এই সিজেরন সিজেন 9 আর সিজেন 8 য়ের তুলনায় এর আগের সিজেনের রয়্যাল পাস বেশি সুবিধা দেবে না। আর এই সিজেন 11 য়ের কিছু অস্ত্র আছে। আর নতুন সংগঠন একটি এক্সট্রা হেলপেট স্কিন আর অন্য অনেক কিছু দিতে পারে। আর এর মধ্যে দরকারি বিষয় এই যে এটি দেখতে দারুন হবে আর সিজেন থিম নির্ভর হবে।

Digit.in
Logo
Digit.in
Logo