PUBG মোবাইল বিটা 0.16.0 আপডেট পাচ্ছে আর সঙ্গে আছে ডেথ রেসও আরও অনেক কিছু

PUBG মোবাইল বিটা 0.16.0 আপডেট পাচ্ছে আর সঙ্গে আছে ডেথ রেসও আরও অনেক কিছু
HIGHLIGHTS

একটি নতুন PUBG মোবাইল আপডেট বিটা ভার্সানে এসেছে

Erangel, আর ডেথ রেস মোডের মতন একাধিক আপডেট এসেছে

আর এতে আপনারা TPP থেকে FPP তে সুইচ করতে পারবেন

PUBG মোবাইল বিটাতে আরও একটি আপডেট এসেছে। আর এয়ারব এই আপডেট হবে 0.16.0 আর এতে আপনারা EVOGround, TPP থেকে FPP (First person perspective) সুইচের মতন অপশান পাবেন। আর এর সঙ্গে আপনারা এতে একটি নতুন ডেথ রেস মডো আর Erangel  ম্যাপ পাবেন। আর এই আপডেটে প্লেয়ারদের দিচ্ছে। আর এর সঙ্গে আপনারা এতে পাবেন আপকামিং অফিসিয়াল PUBG রোল আউট।

এই নতুন EvoGround কে ‘RageGear-TDM’ আর  ‘RageGear-PickUpবলা হয়েছে। আর এই নতুন মোডে আছে ডেথ রেস মোড সেখাএন প্লেয়াররা ছোট ভেকেলের মাধ্যমে রেস্কিউ করা হবে। আর এর সঙ্গে আপনারা এতে ডেথ পর্যন্ত লড়াই করতে পারবেন। আর এর সঙ্গে আরও একটি নতুন ফিচার এসেছে যা FPP আর TPP,র মধ্যে ইন্সট্যান্টলি সুইচ করার অপশান দিচ্ছে। আর এর সঙ্গে আপনারা পাবেন আলাদা আলাদা পারসপেক্টিভে বিভিন্ন জিনিস চেঞ্জের অপশান।

এতে আমরা Erangel পাব যা আপনাদের প্রথম ম্যাপে ছিল না আর যা এর আগের ম্যাপে বরফে ঢাকা ছিল। আর এই আপডেট এবার এসেছে। আর সব ম্যাপে এটি আসবে না অবশ্য। তবে এখানে কিছু এরিয়াতে নতুন স্নো দেখা যাবে। আর এর সঙ্গে আছে স্নো কভার্ড। আর এর সঙ্গে আপনারা এতে স্কি লিফট ও পাবেন। আর এর সঙ্গে আপনারা ম্যাপে স্কি বোর্ড ফিচার পাবেন আর যা লিমিটেড সময়ের জন্য পাওয়া যাবে।

আর এর সঙ্গে এতে কি আছে? তবে এই সবের জন্য এখানে চেঞ্জ দেখা গেছে যা খুব তাড়াতাড়ি গেমে দেখা যাবে। আর এর সঙ্গে এতে আরও বেশি খবর জানা যাবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo