BGMI ফিরছে, শীঘ্রই করা যাবে ডাউনলোড, তার আগে জেনে নিন জরুরি 5 বিষয়

BGMI ফিরছে, শীঘ্রই করা যাবে ডাউনলোড, তার আগে জেনে নিন জরুরি 5 বিষয়
HIGHLIGHTS

Krafton -এর তরফে জানিয়ে দেওয়া হল ভারতে ফিরছে BGMI

শীঘ্রই এই গেমটি ডাউনলোড করার করা জন্য উপলব্ধ হবে

জুন মাসের 18 তারিখে লঞ্চ করবে এই গেম

Battlegrounds Mobile India বা সকলের খুব পরিচিত BGMI নতুন রূপে নতুন ভাবে দেশে ফিরতে চলেছে। শীঘ্রই লঞ্চ হবে এই গেম ভারতে। Krafton অবশেষে তার নিরবতা ভেঙে জানিয়ে দিল এই খেলা ফিরছে সমস্ত গেমারদের জন্য। শীঘ্রই এটা ভারতে ডাউনলোডের জন্য উপলব্ধ হয়ে যাবে। 

Krafton India -এর সিইও Sean Hyunil Sohn জানিয়েছেন যে তাঁরা ভারতীয় সরকারের কাছে অত্যন্ত কৃতজ্ঞ যে তাঁদের আবার এই গেমটি দেশে চালু করতে দেওয়া হচ্ছে। তিনি আরও জানান যে এই গেমটি শীঘ্রই ডাউনলোডের জন্য উপলব্ধ হয়ে যাবে। 

তবে এই গেম ফেরত আসার আগে এটির বিষয়ে আপনাকে 5টি জিনিস জেনে নিতে হবে। কী কী সেগুলো? দেখুন। 

Bgmi is coming back

BGMI এর বিষয়ে 5 জিনিস

1. Krafton -এর তরফে জানানো হয়েছে যে BGMI দেশে ফিরছে। BGMI খুব শীঘ্রই ডাউনলোড করার জন্য উপলব্ধ হয়ে যাবে বলেও জানা গিয়েছে। 

2. যদিও Krafton -এর তরফে সুস্পষ্ট করে জানানো হয়নি কবে এটি খেলা লঞ্চ করছে পুনরায়। তবে ফাঁস হওয়া তথ্য থেকে জানা গিয়েছে এটি আগামী 18 জুন লঞ্চ করতে চলেছে। যদি এটা সত্যি হয় তাহলে আর মাত্র কয়েক সপ্তাহের অপেক্ষা। 

আরও পড়ুন:PUBG-BGMI-কে টেক্কা দিতে পারে ভারতের প্রথম ব্যাটল রয়েল গেম, দেখুন Indus-এর ট্রেলার

3. রাজীব চন্দ্রশেখর, স্কিল ডেভেলপমেন্ট এবং বাণিজ্যিক মন্ত্রী জানিয়েছেন যে এই BGMI গেমটি প্রথমে 3 মাসের জন্য উপলব্ধ হবে দেশে। ভারত সরকারের যে গেমের যে বিষয়গুলো নিয়ে আপত্তি ছিল অর্থাৎ সার্ভার লোকেশন, নিরাপত্তা, ইত্যাদির সমাধান করেছে Krafton।

সেই কারণেই এই গেমকে ছাড় দেওয়া হয়েছে। এবার এই প্রথম তিন মাসে কড়া নজরদারি চালানো হবে এই গেমে। তার পর পরবর্তী সিদ্ধান্ত নেবে সরকার। 

4. Krafton জানিয়েছে তারা এবার এই গেমে একটা সময় সীমা বেঁধে দিয়েছে। এখন 24 ঘণ্টার জন্য BGMI খেলতে পারবেন। সেখানে খেলার সময়ের জন্য কিছু রেস্ট্রিকশন থাকবে। এমনটাই রিপোর্টে জানানো হয়েছে। 

BGMI coming back

5. এছাড়া সরকারের তরফে এই সংস্থাকে আরও কিছু পরিবর্তন করতে বলা হয়েছে যাতে মানুষের এই খেলার প্রতি আসক্তি না বাড়ে। সুইসাইডের ঘটনা যেন না ঘটে এই খেলা নিয়ে। 

আরও পড়ুন: BGMI APK: BGMI APK এবার অফিসিয়ালি ডাউনলোড করতে পারবেন, জানেন কী ভাবে?

প্রসঙ্গত মার্চ মাসেই Krafton জানিয়েছিল যে তারা এই খেলায় কিছু পরিবর্তন আনবে, এখানে কোনও রক্তের বিষয় থাকবে না। এমনকি রং পাল্টে ফেলা হবে এই গেমের।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo