BGMI APK: BGMI APK এবার অফিসিয়ালি ডাউনলোড করতে পারবেন, জানেন কী ভাবে?

BGMI APK: BGMI APK এবার অফিসিয়ালি ডাউনলোড করতে পারবেন, জানেন কী ভাবে?
HIGHLIGHTS

এবার সহজেই ডাউনলোড করা যাবে BGMI APK

এখন ব্যাটেল গ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া গেমসের সাইট থেকেই ডাউনলোড করা যাবে

গুগল প্লে স্টোর এবং অ্যাপেল অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করা যাবে এই APK

BGMI অথবা ব্যাটেল গ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমটি বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় ব্যাটেল রয়েল গেম। অ্যান্ড্রয়েড ফোন এবং অ্যাপেল দুটোতেই এই গেমটি উপলব্ধ আছে। অ্যান্ড্রয়েড ফোনে এই গেম খেলতে চাইলে গুগল প্লে স্টোর ( Google Play Store) এবং অ্যাপেলে (Apple) এর ফোনে গেমটি খেলতে চাইলে অ্যাপেল অ্যাপ স্টোর (Apple App store) থেকে ডাউনলোড করা যাবে।

এতদিন অবধি BGMI গেমটি  ডাউনলোড করতে পারতেন গেমাররা। এবার থেকে  সরাসরি অফিসিয়াল সাইট থেকে এই ফোনটির APK ডাউনলোড করা সম্ভব হবে। ক্রাফটন এমনই সিদ্ধান্ত নিয়েছে। কিন্তু আপনার মনে নিশ্চয় এই প্রশ্নটা উঁকি দিতেই পারে যে APK ফাইল ডাউনলোডের জন্য উপলব্ধ হওয়া বা এই ফাইল ডাউনলোড করলে কী সুবিধা মিলবে। এই APK ফাইল ডাউনলোডের ফলে একজন গেমার যে অ্যান্ড্রয়েড পাওয়ার ডিভাইস বা অ্যান্ড্রয়েড স্মার্টফোন থেকে এই জনপ্রিয় গেমটি সাইডলোড করতে পারবেন।

গুগল প্লে স্টোর থেকে এই গেমটি ডাউনলোড করার সময় এর সাইজ দেখায় 860 MB। তবে এই গেমটি যদি কেউ APK ফাইল থেকে ডাউনলোড করে তখন তার সাইজ হবে মাত্র 600MB। এই গেমের যেটা লেটেস্ট ভার্সন হবে সেটা এই গেমিং সাইটের অফিসিয়াল সাইট থেকে ডাউনলোড করতে পারবেন। এবং আগের ভার্সনের যে ডেটা তার ফোনে ছিল সেটা কোনও অসুবিধা ছাড়াই লোড হয়ে যাবে।

BGMI APK

এবার নিশ্চয় ভাবছেন কী করে আপনি এই APK ফাইলটি ডাউনলোড এবং ইনস্টল করবেন?

এই গেমটি ডাউনলোড করার জন্য সবার আগে BGMI এর অফিসিয়াল সাইটে যেতে হবে সেখানে গিয়ে download BGMI APK বলে যে অপশন আছে সেটা ক্লিক করতে হবে। তারপর ইনস্টল অপশনে ক্লিক করতে হবে। ইনস্টল হয়ে গেলে সেটাকে খুলুন। তারপরই আপনার ফোনে OBB ফাইলটি ডাউনলোড হয়ে যাবে। আপডেট হয়ে গেল গেমটিকে রিস্টার্ট করে নিন।

Digit.in
Logo
Digit.in
Logo