আপনি ব্লুটুথ স্পিকার কেনার কথা ভাবলে এই ব্লুটুথ স্পিকার গুলি দেখতে পারেন

আপনি ব্লুটুথ স্পিকার কেনার কথা ভাবলে এই ব্লুটুথ স্পিকার গুলি দেখতে পারেন
HIGHLIGHTS

আজকে অ্যামাজন আর ফ্লিপকার্টে বেশ কিছু ভাল ব্র্যান্ডের ব্লুটুথ স্পিকারের ওপর ডিস্কাউন্ট দেওয়া হচ্ছে

আপনি কি গান শূনতে ভালবাসেন। আর সেই জন্যই বেশ কিছু দিন ধরে একটি ভাল ব্লুটুথ স্পিকার খুঁজছেন? তবে আজকে আপনার কাছে একটি ভাল সুযোগ এসেছে। আসলে আজকে অ্যামাজন আর ফ্লিপকার্টে বেশ কিছু ভাল ব্লুটুথ স্পিকারের ওপর ডিস্কাউন্ট দিচ্ছে। আপনার যদি এর মধ্যে কোনটি পছন্দ হয় তবে আপনি এখানে তাহাক ব্লুটুথ স্পিকার গুলির মধ্যে কোনয়টি পছন্দ হলে সহজেই তা নিজের করতে পারবেন। তবে আসুন দেখা যাক যে আজকে কোন কোন ব্লুটুথ স্পিকারের ওপর কে কিরকম ডিস্কাউন্ট দিচ্ছে।

Philips BT40BK/94 Portable Wireless Bluetooth Speaker (Black), আজকে এই ফিলিপ্সের ব্লুটুথ স্পিকারটি আপনি অ্যামাজন থেকে মাত্র 1,250টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। সাইটে এর আসল দাম 1,999টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Flipkart SmartBuy 5W Powerful Bass Bluetooth Speaker  (Grey, Mono Channel), এই ব্লুটুথ স্পিকারটি আজকে ফ্লিপকার্ট থেকে আপনি মাত্র 31% ডিস্কাউন্টের সঙ্গে 1,299টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Philips In-Bt112/94 Portable Bluetooth Mobile And Tablet Speaker (Black), এই ব্লুটুথ স্পিকারটি আপনি আজকে অ্যামাজন থেকে 2,999 টাকায় কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

JBL GO Portable Wireless Bluetooth Speaker with Mic (Black), আজকে এই ব্র্যান্ডেড ওয়ারলেস ব্লুটুথ স্পিকারটি আপনি অ্যামাজন থেকে 1,834 টাকায় নিজের করতে পারবেন। এখান থেকে কিনুন।

SoundBot SB571 Bluetooth Speaker 12W Output HD Bass 40mm Dual Driver Portable Speakerphone, 1,637 টাকায় এই ব্র্যান্ডেড ব্লুটুথ স্পিকারটি আজেক আপনি অ্যামাজন থেকে নিজের করতে পারবেন। এখান থেকে কিনুন।

Boat Stone 600 Water-Proof and Shock-Proof Wireless Speakers (Black), এই ব্লুটুথ স্পিকারটি আপনি আজকে অ্যামাজন থেকে মাত্র 1,999টাকায় কিনতে পারবেন। সাইটে এর আসল দাম 3,990টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

HP S6500 Wireless Mini Speakers (Black), 1,647 টাকায় এই ব্লুটুথ স্পিকারটি আপনি আজকে অ্যামাজন থেকে কিনতে পারবেন। সাইটে এর আসল দাম 2,499 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

JBL Clip 2 Portable Wireless Bluetooth Speaker (Black), সুন্দর দেখতে এই পোর্টেবেল ওয়ারেলস ব্লুটুথ স্পিকারটি আজকে অ্যামাজন থেকে 3,145টাকায় আপনার হতে পারে। সাইটে এর আসল দাম 3,999টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Logitech X100 Wireless Bluetooth Speakers (Black/Grey), আজকে এই ব্লুটুথ স্পিকারটি আপনি অ্যামাজন থেকে 1,899টাকায় কিনতে পারবেন। সাইটে এর আসল দাম 2,499টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।
 
নোটঃ সাইটে ডিভাইসের দামের কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটের ডিভাইসের দামের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo