এবার ভারতে YOUTUBE PRIME,YOUTUBE মিউজিক প্রিমিয়াম প্রিপেড প্ল্যান এল

এবার ভারতে  YOUTUBE PRIME,YOUTUBE মিউজিক প্রিমিয়াম প্রিপেড প্ল্যান এল
HIGHLIGHTS

YouTube Premium, YouTube Music Premium প্রিপেড প্ল্যানে শুধু নতুন গ্রাহকদের জন্য এসেছে

আর এই প্ল্যান এখন অ্যান্ড্রয়েড আর ওয়েবে পাওয়া যাচ্ছে

YouTube প্রিমিয়াম আর YouTube মিউজিক প্রিমিয়াম ভারতে প্রিপেড প্ল্যান এনেছে যাতে গ্রাহকরা ট্যাক্স বিজ্ঞাপন অনুসারে পায়। YouTube একটি তিন মাসের প্রিপেড প্ল্যান এনেছে। এতে মিউজিক সাবস্ক্রিপশান প্ল্যান হিসাবে গ্রাহকদের মাসিক আবর্ত নির্ভর ট্যাক্স। আর YouTube প্রিমিয়াম প্ল্যানে এইউ সময়ে অ্যান্ড্রয়েড আর ওয়েবে পাওয়া জাচ্ছে।আ র এর সঙ্গে এটি সব iOS য়েও পরে আসবে।

এক পার প্রিপেড প্ল্যান কেনার পরে গ্রাহকরা তাদের সাবস্ক্রিপশানের জন্য এক্সট্রা টপ আপ কিন্ত্রে হবে আর তা তিন মাসের মধ্যে আবার রিচার্জ করতে হবে। আর ইউজার্সরা প্রিপেড অপশানে ইউটিউব মিউজিক প্রিমিয়াম সাবস্ক্রিপশান থেকে ইউটিউব প্রিমিয়াম সাবস্ক্রিপশানে আপগ্রেড করতে পারবেন।

আর YouTube প্রিমিয়াম প্রিপেড প্ল্যানে আপনারা 139 টাকা প্রতিমাসে আর তিন মাসের জন্য 399 ইউরোতে  YouTube মিউজিক প্রতিমাসে প্রিপেড প্ল্যান পাবে। আর এক মাসের জন্য 109 টাকায় পাওয়া যাবে। আর তিন আমসের জন্য আপনারা 309 টাকায় পাবেন। আর এর সঙ্গে আপনারা ইউটিউব প্রিমিয়াম 129 টাকায় পাবেন। আর অন্য দিকে ইউটিউব মিউজিক প্রিমিয়াম 99 টাকা মান্থলি হিসাবে পাওয়া যাচ্ছে। আর এর সঙ্গে আপনারা এটি এক মাসের জন্য ফ্রিতে পাবেন।

প্রিপেড প্ল্যানের সাইন আপ করতে পারবেন। আর এর সগে ইউটিউব প্রিমিয়াম বাঁ ইউটিউব মিউজিক প্রিমিয়াম অফার পাবেন। আর এর সঙ্গে মাস্টারকার্ড আর ক্রেডিট কার্ডের মাধ্যমে বা ডেবিট কার্ডের মাধ্যমেও এই পেমেন্ট প্রক্রিয়া করা যাবে। আর আপনারা এই প্রিপেড প্ল্যানে সুইচ করার অপশান পাবেন না।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo