WHTSAPP য়ের এই নতুন ফিচারে বাঁচবে ব্যাটারি

WHTSAPP য়ের এই নতুন ফিচারে বাঁচবে ব্যাটারি
HIGHLIGHTS

তিনটি থিমের ডার্ক মোড আসবে

খুব তাড়াতাড়ি ডার্ক মোড ফিচার আসবে

হোয়াটসঅ্যাপে অ্যাক্সেস আমাদের একাধিন নতুন আপডেট দেয় আর যার জন্য এই অ্যাপটি গ্রাহকদের কাছে যথেষ্ট জনপ্রিয়। আর হোয়াটসঅ্যাপের ডার্ক মোড নিয়ে দীর্ঘদিন ধরে অপেক্ষা চলছে। আর এবার WABetaInfo  এই ফিচার বিষয়ে কিছু কথা জানিয়েছে। আর এর কিছু ছবিও এনেছে। আসলে WABetaInfo  বলেছে যে হোয়াটসঅ্যাপের ডার্ক মোড তিনটি কনিফিগারেন্স স্পট করেছে।

WABetaInfo যে ছবি দেখিয়েছে তাতে প্রথম ডার্ক মোড থিম ট্যাবলেট আর সেল ব্যাকগ্রাউন্ড ডার্ক কালার ব্যাবহার করেছে। আর সেখাএন দ্বিতীয় ছবিতে ডার্ক কালার দেখা গেছে। আর বলা হচ্ছে যে দুটি থিমের ডার্ক বাবলসের জন্য কনফিগারেশান দেওয়া হবে।

ডার্ক মোডের বিষয়ে যদি দেখা যায় তবে দেখা যাবে যে হোয়াইট ব্যাকগ্রাউন্ড ব্ল্যাক গ্রের জায়গায় আর ব্ল্যাক দেখা শব্দ সাদা হবে। আর এই ফিচারের পরে আপনারা লো লাইটে চ্যাটিং এক্সপিরিয়েন্সের মজা নিতে পারবেন যা চোখে আরাম দেবে। আর এই ফিচারের সব থেকে ভাল বিষয় এই ডিভাইসের ব্যাটারি লাইফ ভাল করে।

WABetaInfo যে ছবি ফ্যাক্ট কালার হোয়াইট কালার থেকে ব্লু রেখায় দেখা গেছে। আর এর আগের রিপোর্টে বলা হয়েছে যে ডার্ক মোড ডার্ক থিমের মতন আসবে যা টেস্টিং বিটা ভার্সানে চলবে।

খবর অনুসারে ডার্ক থিম ব্লু নাইট কালারে আসবে। আর ডার্ক থিম ফিচারের নতুন সেকশানে দেখা যাবে যা হোয়াটসঅ্যাপের সেটিংসে গিয়ে থিম সেটিংসের নামে আসবে আর এতে তিনটি অপশান পাওয়া যাবে যা লাইট থিম, ডার্ক থিম আর সিস্টেম ডিফল্টের সঙ্গে আসবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo