WhatsApp-এ হাজির 6 নতুন মজার স্টিকার প্যাক, জানুন কীভাবে করবেন ডাউনলোড

WhatsApp-এ হাজির 6 নতুন মজার স্টিকার প্যাক, জানুন কীভাবে করবেন ডাউনলোড
HIGHLIGHTS

WhatsApp 6 টি নতুন স্টিকার প্যাক চালু করা হয়েছে

WhatsApp-এর এই নতুন স্টিকারগুলি কার্টুন ভিত্তিক এবং ব্যবহারকারীরা তাদের চ্যাটে যোগ করতে পারবেন

অ্যান্ড্রয়েড এবং আইওএস ব্যবহারকারীরা WhatsApp Sticker Store থেকে নতুন স্টিকার অ্যাক্সেস করতে পারবে

ইনস্ট্যান্ট ম্যাসেজিং অ্যাপ WhatsApp মূলত টেক্সট, ভিডিও এবং ভয়েস-ভিত্তিক চ্যাটের জন্য জনপ্রিয়। অ্যাপ এর মাধ্যমে ফটোজ, ভিডিও এবং ডকিউমেন্ট শেযার করা যেতে পারে। তবে এখানে আমরা আজ ফটো বা ভিডিওর কথা নয় বরং ইমোজি বা স্টিকারগুলি নিয়েও কথা বলছি।

এই স্টিকার বা ইমোজির ব্যবহার ইউজাররা চ্যাট করার সময় করেন। ম্যাসেজে কথা বলার সময় স্টিকারের ব্যবহার চ্যাটিং কে আরও মজাদার করে তোলে। সুতরাং, সংস্থা সময়ে সময়ে কিছু স্টিকার প্যাক অফার করে যা ব্যবহারকারীর চ্যাটিং অভিজ্ঞতার উন্নতি করে। এরই মধ্যে WhatsApp 6 টি নতুন স্টিকার প্যাক চালু করেছে যা কার্টুন ভিত্তিক এবং ব্যবহারকারীরা তাদের চ্যাটে যোগ করতে পারবেন।

জেনে নিন WhatsApp-এর 6টি নতুন স্টিকার প্যাক সম্পর্কে:

  • প্রথম প্যাক হল A Burdensome Pigeon, যার নাম Eagle।
  • দ্বিতীয় প্যাকটি ড্যাশিং বিয়ার যা Betakkuma 2।
  • তৃতীয় বেস্ট ফ্রেন্ড যা Egg and Chup।
  • চতুর্থ Realistic Rabbit।
  • পঞ্চম প্যাক স্পঞ্জববের মতো Square Cheese’s Daily Life।
  • পঞ্চম ফ্র্যাঙ্কলি ভিয়ার্ড যা Woman Cactus।

এই স্টিকার্সগুলি অ্যান্ড্রয়েড এবং আইওএস ব্যবহারকারীরা WhatsApp Sticker Store থেকে অ্যাক্সেস করতে পারবে। এই সমস্ত 6 টি স্টিকার প্যাক বিনামূল্যে ডাউনলোড করা যেতে পারে। একবার আপনি আপনার মোবাইল ডিভাইসের মাধ্যমে এগুলি ইনস্টল করুন, তারপরে এটি আপনার ওয়েব বা ডেস্কটপ ভার্সনে উপলভ্য হবে।

এর আগে WhatsApp কোরোনা নিয়ে একটি স্টিকার প্যাক চালু করেছিল। এই স্টিকারের নাম Vaccines for All নাম দেওয়া হয়েছে। এই স্টিকার প্যাকগুলি COVID-19 ভ্যাকসিন সম্পর্কে সচেতনতা ছড়ানোর জন্য সংস্থা চালু করেছিল। সংস্থা জানিয়েছিল যে WhatsApp অ্যাপটি WHO সহযোগিতায় Vaccines for All নামে একটি নতুন স্টিকার প্যাক চালু করছে। এমন পরিস্থিতিতে আশা করা যায় যে এর মাধ্যমে লোকেরা একে অপরের সাথে যোগাযোগ স্থাপন করতে সক্ষম হবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo