WhatsApp Voice বা Video কলে যোগ দেওয়ার জন্য আনা হচ্ছে Call Link ফিচার, দেখুন

WhatsApp Voice বা Video কলে যোগ দেওয়ার জন্য আনা হচ্ছে Call Link ফিচার, দেখুন
HIGHLIGHTS

হোয়াটসঅ্যাপের নতুন ফিচার, কল লিংক এসে গেল

ভয়েস বা ভিডিও কল করতে চাইলে যাঁদের সেই কলে নিতে চান তাঁদের এই লিংক পাঠাতে পারবেন

এই ফিচার ব্যবহার করতে হলে অ্যাপটি আপডেট করুন এবং ব্যবহার করুন

WhatsApp তার গ্রাহকদের জন্য একটার পর একটা নতুন ফিচার এনেই চলেছে। এই Instant Messaging App তাদের অ্যাপের ব্যবহারকারীদের জন্য Call Link নামক একটি ফিচার আনতে চলেছে। এই লিংক দিয়ে ব্যবহারকারীরা ভয়েস বা ভিডিও কলে যোগ দিতে পারে। এমনটাই Meta সিইও Mark Zuckerberg জানিয়েছেন।

মার্ক জাকারবার্গ সম্প্রতি তাঁর ফেসবুকে একটি পোস্ট করেছেন, সেখানে তিনি বলেছেন যে তাঁরা এই সপ্তাহ থেকেই কল লিংক ফিচার চালু করতে চলেছেন। এখানে একটি কল শুরু হলে ব্যবহারকারীরা তার লিংক শেয়ার করতে পারবেন। 32 জন এই লিংক ব্যবহার করে ভয়েস বা ভিডিও কলে যোগ দিতে পারবে। এছাড়াও হোয়াটসঅ্যাপে আরও বেশ কিছু ফিচার আসতে চলেছে বলেই এই সংস্থার সিইও তরফে জানানো হয়েছে।

Whatsapp

487.5 মিলিয়ন ভারতীয় হোয়াটসঅ্যাপ ব্যবহার করে থাকেন। এমনটাই জানা গিয়েছে 2022 সালের জুন মাসের রিপোর্টে। হোয়াটসঅ্যাপের সব থেকে বড় বাজার হচ্ছে ভারত। এই অ্যাপটি বহুল ব্যবহৃত এই দেশে। কল লিস্ট থেকে ব্যবহারকারীরা একটি লিংক তৈরি করে তাঁদের পাঠাতে পারবেন যাঁদের সঙ্গে তিনি কথা বলতে চান। তবে এই ফিচার ব্যবহার করতে চাইলে হোয়াটসঅ্যাপের লেটেস্ট ভার্সন আপনাকে ব্যবহার করতে হবে।

জানা গিয়েছে এই সপ্তাহেই হোয়াটসঅ্যাপের এই নতুন ফিচার রোল আউট করা হবে। অন্যান্য যে ভিডিও কনফারেন্সিং অ্যাপ আছে, এবার হোয়াটসঅ্যাপ তার এই নতুন ফিচারের সাহায্য সেগুলোর সঙ্গেও প্রতিযোগিতা করবে বলে মনে করা হচ্ছে।

Digit.in
Logo
Digit.in
Logo