WHTSAPP PAY নয় WHTSAPP BUSINESS য়ে এল ক্যাটালগ ফিচার

WHTSAPP PAY নয় WHTSAPP BUSINESS য়ে এল ক্যাটালগ ফিচার
HIGHLIGHTS

ক্যাটালগ ফিচার টেস্টিং চলছে

হোয়াটসঅ্যাপ পে ভারতে আসবে না

ফেসবুকের অধিকৃত ইন্স্যানাট মেসেঞ্জিং অ্যাপ হোয়াটসঅ্যাপ বিগত বেশ কিছু সময় ধরে তাদের অ্যাপে বেশ কিছু পরিবর্তন করেছে আর তারা প্রায়ই নতুন কিছু নিয়ে আসছে। আর সম্প্রতি কোম্পানি তাদের অ্যাপে ফিঙ্গারপ্রিন্ট লক ফিচার এনেছে। আর এবার হোয়াটসঅ্যাপ বিজনেস অ্যাপে নতুন ক্যাটালগ ফিচার দেওয়া হচ্ছে।

হোয়াটসঅ্যাপ বিজনেস অ্যাপে গ্রাহকরা ছোট ব্যাবসার জন্য। আর এই অ্যাপে স্ট্যান্ডার্ড ভার্সানের সঙ্গে একটি স্পেশাল ফিচার আছে যার মাধ্যমে গ্রাহকদের কাছে সহজে পৌঁছানো যায়। আর এবার নতুন ক্যাটালগ ফিচার আপনারা ভাল ভাবে এতে পেতে পারেন।

ক্যাটালগ ফিচারে আপনারা কোন প্রোডাক্ট বিষয়ে জানতে চাইলে তার দামও অন্যান্য ডিটেল জানতে চাইলে ক্যাটালগ তৈরি করতে পারবেন। আর এভাবে আপনারা আপনাদের গ্রাহকদের কাছে সম্পূর্ণ ভাবে পৌঁছাতে পারবেন। আর এই ফিচার শুধু ব্যাবসায়ীদের জন্য নয় সঙ্গে গ্রাহকদের জন্যও ভাল।

এই সময়ে ভারত, ব্রাজিল, জার্মানি, মেক্সিকো UK আর US য়ের মতন দেশে ক্যাটালগ ফিচার টেস্টিং করা হচ্ছে আর এই ফিচার তাড়াতাড়ি সারা বিশ্বে এসে যাবে।

আর এর মধ্যে এও জানা গেছে যে ভারতে হোয়াটসঅ্যাপ পে আসবে না। রিজার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়া সুপ্রিম কোর্টকে জানিয়েছে যে এই পেমেন্ট পরিষেবা ভারতের ডাটা লিঙ্কেজাইশান নর্ম ফিল করে না আর তাই ভারতে এই পরিষেবা লঞ্চ করা যাবে না। ভারতে প্রায় 7 মাস ধরে UPI পেমেন্টের মাধ্যমে ট্রায়াল চলছে।

Digit.in
Logo
Digit.in
Logo