হোয়াটসঅ্যাপের নতুন বাগের ফলে ব্লকড ইউজার্সও আপনাকে মেসেজ করতে পারবে

হোয়াটসঅ্যাপের নতুন বাগের ফলে ব্লকড ইউজার্সও আপনাকে মেসেজ করতে পারবে
HIGHLIGHTS

মেসেজ পাঠানো ছাড়া ব্লকড ইউজার্সরা আপনার প্রোফাইলের ছবি আর স্ট্যাটাসও দেখতে পারবে

হোয়াটসঅ্যাপ আরও একবার একটি ভুল কারনে খবরের শিরোনামে এসেছে। বেশ কিছু হোয়াটসঅ্যাপ ইউজার্সরা স্বীকার করেছেন যে এবার একটি নতুন বাগের ফলে ব্লকড ইউজার্সরাও তাঁদের মেসেজ পাঠাচ্ছে। আর এই বাগ iOS আর অ্যান্ড্রয়েড দু জায়গার অ্যাপেই লেটেস্ট আপডেটের ফলে এসেছে।

WABetalnfo সবার আগে এই বাগের বিষয়ে টুইট করে জানান। আর টিপস্টার হোয়াটসঅ্যাপ ইউজার্সের এমন কোন মেসেজ পান যা তিনি ব্লকড ইউজার্সের কাছ থেকে পেয়েছেন। আর মেসেজ পাঠানো ছাড়াও ব্লকড ইউজার্স আপনার প্রোফালি ফটো, আর স্ট্যাটাসও দেখতে পারবেন। ব্লিং ফিচারের মাধ্যমে আপনি যে কোন অ্যাকাউন্টকে নিজের প্রোফাইল, ছবি বা স্ট্যাটাস দেখা বা মেসেজ করা থেকে বিরত রাখতে পারনে। আর এই ফিচারটি সবারই কাজে লাগে বিশেষত অজানা কেউ মেসেজ করলে এটি খুবই কার্যকরী ফিচার।

এই বাগ কিছু ইউজার্সকে প্রভাবিত করেছে। আর BGR ইন্ডিয়া টিম একে অপরকে ব্লক করার পরেও মেসেজ পাঠানোর চেষ্টা করলে তা করতে পেরেছে। আর কোম্পানির তরফে এই বিষয়ে এখনও পর্যন্ত কিছু বলা হয়নি তবে সোশ্যাল মিডীয়াতে হোয়াটসঅ্যাপ ইউজার্সরা এই বাগের বিষয়ে অভিযোগ জানিয়েছেন।

আর এখন এই সমস্যা থেকে বাচার জন্য ইউজার্সরা ব্লকড ইউজার্স্কে আনলক করে আরও একবার ব্লক করতে পারে। আর আপনিও যদি এও বাগের সমস্যায় পরে থাকেন তবে আপনিও এই ভাবেই এ থেকে রেভাই পেতে পারেন।

ভায়াঃ          

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo