হোয়াটসঅ্যাপের ওয়েব ভার্সানে এবার গ্রুপ স্টিকার আর অ্যাল্বাম অপশান পাওয়া যাবে

Updated on 14-Aug-2019
HIGHLIGHTS

হোয়াটসঅ্যাপ অ্যান্ড্রয়েড আর iOS য়ে গ্রুপ স্টিকার আর অ্যাল্বাম 2018 সাল থেকে পাঠানো যায়

এই বিষয়ে WABetlnfo জানিয়েছে

একটি সাম্প্রতিক রিপোর্ট অনুসারে হোয়াটসঅ্যাপে খুব তাড়াতাড়ি নতুন ওয়েব ভার্সান আসবে। আর এই আপকামিং ওয়েব ভার্সানে অ্যালবাম আর গ্রুপ স্টিকার পাঠানো যাবে। আর এই ফিচার অ্যান্ড্রয়েড আর iOS য়ের জন্য 2018 সাল থেকে পাওয়া যায়।

হোয়াটসঅ্যাপ ওয়েব ভার্সানে অ্যালবাম আর গ্রুপ স্টিকারের সঙ্গে ফাইল ফটো আর ভিডিও পাঠানো যাবে আর এর মাধ্যমে চ্যাট স্ক্রিনে স্পেস বাচানো সম্ভব হবে। আর এর মাধ্যমে গ্রাহকরা শেয়ার, ডিলিট করতে পারবেন। আর এবার ইউজার্সদের ম্যানুয়ালি এক এক করে ইমেজ বা ভিডিও সিলেক্ট করতে হবে না।

আর এই বিষয়ে এখনও জানা জায়নি যে এই ফিচার কবে রোল আউট করা হবে। WABetaInfoর রিপোর্ট অনুসারে হোয়াটসঅ্যাপ এই সময়ে অ্যালবাম আর গ্রুপ স্টিকার ফিচারে কাজ করছে। আর এর সঙ্গে এই বিষয়ে বাগ ফ্রি এক্সপিরিয়েন্স করার পরে কোম্পানি গ্রাহকদের জন্য রোল আউট করে দেবে।

হোয়াটসঅ্যাপ এর মধ্যে নতুন একটি আপডেট ভার্সান  v2.19.221র সঙ্গে রিলিজ করেছে যার মাধ্যমে বিটা অ্যান্ড্রয়েড ইউজার্সরা ফিঙ্গারপ্রিন্ট লক ফিচার পাবেন। আর এই ফিচার কোন চ্যাট কোন বায়োমেট্রিক রিড করবে না। আর হোয়াটসঅ্যাপ জানিয়েছে যে fingerprint lock feature is by default disable। আর ইউজার্সদের সেটিংসে গিয়ে এটি এনেবেল করতে হবে। আর এই সময়ে এটি টেস্টিং ফেজে আছে আর বাকি ইউজার্সদের জন্য এটি পরে রোল আউট করা হবে।

ভায়াঃ

 

Disclaimer: Digit, like all other media houses, gives you links to online stores which contain embedded affiliate information, which allows us to get a tiny percentage of your purchase back from the online store. We urge all our readers to use our Buy button links to make their purchases as a way of supporting our work. If you are a user who already does this, thank you for supporting and keeping unbiased technology journalism alive in India.
Connect On :