Reliance Jio বাজারে আনল ভিডিও কলিং অ্য়াপ JioMeet, 100 জনের সাথে করা যাবে ফ্রি ভিডিও কলিং

Reliance Jio বাজারে আনল ভিডিও কলিং অ্য়াপ JioMeet, 100 জনের সাথে করা যাবে ফ্রি ভিডিও কলিং
HIGHLIGHTS

JioMeet অ্যাপের মাধ্যমে ১০০ জনের বেশি ব্য়বহারারী একবারে ভিডিও কনফারেন্সে জিওমিট অ্য়াপে যোগ হতে পারবেন

Reliance Jio অবশেষে ভিডিও কনফারেন্সিং অ্যাপ JioMeet অ্যাপটি লঞ্চ করেছে

রিলায়েন্স জিও বাজারে আগের থেকে থাকা Zoom অ্য়াপকে প্রতিযোগিতা দিতে নামিয়েছে জিওমিট

লকডাউনে বেড়েছে ভিডিও কলের ব্য়বহার। এই সময় প্রায় মানুষই ঘড়বন্দি, তাই নিজের প্রিয়জনের কাছে থাকতে ব্য়বহার করছে Video Calling App। আর সেটারই সুযোগ নিয়ে WhatsApp থেকে শুরু করে Facebook, Zoom, Google Meet মতো অ্য়াপ নিয়ে আসছে নিজেদের উন্নত ফিচার সহ ভিডিও কলিং অ্য়াপ। এর পাশাপাশি দীর্ঘ প্রতীক্ষার পরে Reliance Jio পা দিয়েছে এই বাজারে।

Reliance Jio অবশেষে ভিডিও কনফারেন্সিং অ্যাপ JioMeet অ্যাপটি লঞ্চ করেছে। জিওমিট অ্যাপটি নিয়ে দীর্ঘ সময় ধরে চলছিল আলোচনা তবে সংস্থাটি এখন আনুষ্ঠানিকভাবে এটি চালু করেছে।

JioMeet Video Calling App

JioMeet Feature

জিওমিট একটি HD ভিডিও কনফারেন্সিং অ্যাপ যা গুগল প্লে স্টোর থেকে সম্পূর্ন বিনামূল্য়ে ডাউনলোড করা যায়। জিওমেটে ভিডিও কনফারেন্সিংয়ের জন্য কোনও ইনভাইট কোডের প্রয়োজন হবে না। অ্যাপটি কোনও মোবাইল নম্বর বা ইমেল আইডি দিয়ে সাইন ইন করা যেতে পারে।

100 জনের বেশি ইউজার করতে পারবে ভিডিও কল

JioMeet অ্যাপের মাধ্যমে ১০০ জনের বেশি ব্য়বহারারী একবারে ভিডিও কনফারেন্সে জিওমিট অ্য়াপে যোগ হতে পারবেন। জিওমিট প্রায় সব ধরণের ডিভাইসে কাজ করবে। জিওমিট অ্যাপটিতে মিটিং শিডিউল, স্ক্রিন শেয়ারের মতো আকর্ষণীয় ফিচার রয়েছে।

কনফারেন্সিং হোস্টে মিউট ও আনমিউট মতো ফিচারও দেওয়া হয়েছে। অনেকে লকডাউনে বাড়ি থেকে কাজ করছেন। এই ক্ষেত্রে, JioMeet একটি ভাল বিকল্প হিসাবে ব্য়বহার করা যেতে পারে। রিলায়েন্স জিও বাজারে আগের থেকে থাকা Zoom অ্য়াপকে প্রতিযোগিতা দিতে নামিয়েছে জিওমিট।

JioMeet HD Calling App

জিওমিট অ্য়াপকে Google Play Store বা Apple Store থেকে ডাউনলোড করা যাবে। এটি অ্যান্ড্রয়েড এবং iOS সমানভাবে কাজ করে। জিওমিট মাইক্রোসফ্ট উইন্ডোজ সপোর্ট সহ বাজারে এসছে, তাই ব্যবহারকারীরা এটি ডেস্কটপ বা ল্যাপটপেও সহজেই ডাউনলোড করতে পারেন। এই অ্যাপটিকে 30 জুন প্লে স্টোরে লঞ্চ করা হয়েছে এবং এখন পর্যন্ত 10 হাজারেরও বেশি লোক এটি ডাউনলোড করেছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo