Snapchat য়ে গ্রুপ ভিডিও ফিচার দেওয়া হল

Snapchat য়ে গ্রুপ ভিডিও ফিচার দেওয়া হল
HIGHLIGHTS

আমরা সবাই জানি যে ফেসবুক মেসেঞ্জার, গুগল হ্যাংআউট আর স্কাইপ আগেই গ্রুপ ভিডিও চ্যাট অপসাহান দিয়েছে, আর এবার স্ন্যাপচ্যাটও আছে, আর এছাড়া ইউজার্সরা এবার পোস্টেও অন্যদের ট্যাগ করতে পারবে

আমরা সবাই জানি যে ফেসবুক , গুগল হ্যাংআউট আর স্কাইপ আগেই গ্রুপ ভিডিও চ্যাট অপসাহান দিয়েছে, আর এবার স্ন্যাপচ্যাটও আছে। আর এছাড়া ইউজার্সরা এবার পোস্টেও অন্যদের ট্যাগ করতে পারবে।

নতুন ইউজার্সরদের ব্যাস্ত রাখতে সাহায্য করবে আর এই অ্যাপে এখনও বেশি সময় থাকার জন্য ইউজার্সদের অ্যাট্রাক্ট করবে।আপনাদের বলে রাখি যে বিগত বেশ কিছু সময় ধরেই স্ন্যাপের গ্রোথ রেট দ্রুততার সঙ্গে বাড়ছে। নর্থ আমেরিকাতে এর ডেলি অ্যাক্টিভ ইউজার্স আগের থেকে 17.7 শতাংস বৃদ্ধি পেয়েছে। আর এছাড়া আপনারা যদি এর প্রতিযোগীদের ব্যাপারেও আপনাদের জানিয়ে রাখি। আর এক্ষেত্রে ফেসবুক মাত্র  2.2 শতাংশ বেড়েছে। আর এছাড়া কিছু রিপোর্ট এরকমও বলছে যে মানুষ নিজেদের বেশিরভাগ সময় এখন ইন্সটাগ্রামের জায়গায় স্ন্যাপচ্যাটে থাকতে বেশি পছন্দ করছেন।

Amazon India তে Samsung য়ের এই স্মার্টফোন গুলির ওপর অসাধারন ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

এর নতুন ফিচারটিতে প্রায় 16জন মানুষ এক সময় একটি কলে থাকতে পারবেন, এটি ভিডিও কলের পরিসংখ্যান, আর এছাড়া আপনারা যদি ভয়েস কলের বিষয়ে বলেন তবে এই পরিসংখ্যান একসঙ্গে 32 জনের। আর এছাড়া কলের সময় ফেস ফিল্টার্স ফিচার্স ব্যবহার করা সম্ভব। তবে ইউজার্সরা শুধু বন্ধুদেরই কলে যুক্ত করতে পারবেন। আর এখনও অব্দি স্ন্যাপচ্যাটের মাধ্যমে মাত্র দুজনের মধ্যে ভিডিও কল করা যেত। তবে এখন এই ফিচারটি বাস্তবে আসতে কিছু সময় লাগতে পারে।

আর এছাড়া আপনাদের বলে রাখি যে এই ফিচারের সঙ্গে স্ন্যাপচ্যাট add mentionsয়ের কথাও ঘোষনা করেছে। এই ফিচারের মাধ্যেম আপনারা @ য়ের সাহায্যে কোন ইউজার্সকে অ্যাড করতে পারবেন। আর এছাড়া ইউজার্সরা যাদের নিজেদের পোস্টে অ্যাড করেছে তারা নোটিফিকেশানও পাবেন।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

আর আমরা যদি স্ন্যাপচ্যাটের প্রতিদিনের ইউজার্সদের বিষয়ে কথা বলি তবে সেক্ষেত্রে আপনাদের জানিয়ে রাখি যে এর গড় ডেলি ইউজার্স সংখ্যা 187 মিলিয়ান। আর এছাড়া একজন ইউজার্স এই অ্যাপে একদিনে প্রায় 25 বার রিভিসিট করে। এই পরিসংখ্যান গুলি কোম্পানি জানিয়েছে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo