ONEPLUS য়ের ব্যাটারি তাড়াতাড়ি শেষ হওয়ায় হোয়াটসঅ্যাপের নতুন আপডেট এল

ONEPLUS য়ের ব্যাটারি তাড়াতাড়ি শেষ হওয়ায় হোয়াটসঅ্যাপের নতুন আপডেট এল
HIGHLIGHTS

ওয়ানপ্লাস আর কিছু শাওমি ফোনের গ্রাহকদের হোয়াটসঅ্যাপের কারনে তাদের হ্যান্ডসেটে ব্যাটারি তাড়াতাড়ি ডাউন হয়েছে

কিছু ওয়ানপ্লাস স্মার্টফোন গ্রাহকরা Reddit য়ের বেশি ব্যাটারি শেষের বিষয়ে বলেছে আর সেখানে বাকি ওয়নাপ্লাস ফোরাম এই বিষয়ে টুইটারে জানিয়েছে

ওয়ানপ্লাস আর কিছু শাওমি গ্রাহকরা তাদের ফোনের জন্য হোয়াটসঅ্যাপের জন্য তাদের হ্যান্ডসেটে বেশি ব্যাটারি শেষের বিষয়টি দেখে। আর কিছু ওয়ানপ্লাস গ্রাহক Reddit য়ে এই বিষয়ে অভিযোগ করে আর সেখানে বাকি ওয়ানপ্লাস গ্রাহকরা টুইটারের মাধ্যমে এই সমস্যার কথা জানায়।

সব দিকে সমস্ত রকমের সমস্যা দেখে সেই হ্যান্ডসেটের ব্যাটারি দ্রুততার সঙ্গে কমে যাচ্ছে আর তাদের ব্যাটারি শেষ হলে হোয়াটসঅ্যাপই মুল সমস্যার কারন বলে মনে হচ্ছে। আর জনপ্রিয় চ্যাট অ্যাপের 2.19.308 আপডেটে ব্যাটারি তাড়াতাড়ি শেষ হয় কারন কিছু গ্রাহক জানিয়েছেন যে এই অ্যাপে তাদের ডিভাইসের সম্পূর্ণ ভবাএ চার্জ করার পরেও ব্যাটারি প্রায় 68% কমেগেছে।

অফিসিয়ালি হোয়াটসঅ্যাপ স্বীকার করেনি যে মেসেঞ্জিং অ্যাপের নতুন আপডেটে ব্যাটারি ড্রেন সমস্যার কারন নয়। তবে যদি এই সমস্যা আপনাদেরও হয়ে থাকে তবে এর একটি সুরাহাও আমরা আপনাদের জানাতে পারি। হোয়াটসঅ্যাপ প্লে স্টোড়ে আপডেট করার সময়ে আপনারা অ্যাপের 2.19.308 বেশি ভার্সান আপডেট করা উচিৎ যার মাধ্যমে এই সমস্যা ঠিক হওয়া সম্ভব। আমরা দেখেছি যে এই আর্টিকেলটি লেখার সময়ে কোন আপডেট পাওয়া যাচ্ছে না। আর যদি আপনারা একটি নতুন প্যাচ চান তবে আপনারা দেখে শুনে এই অ্যাপ ডাউনলোড করুন।

আর আপনারা যদি প্রথমে এই অ্যাপের 2.19.308 আপডেট পান তবে ব্যাকআপ করে ডাউনগ্রেড করে আবার এটি ইন্সটল করুন। আর এবার আপনারা অ্যাপ্লিকেশানে  V2.19.291 ডাউনলোড করতে পারবেন আর এটি সাইডলোড করতে পারবেন। আর যদি নতুন হোয়াটসঅ্যাপ ভার্সান আপনার ডিভাইসের ব্যাটারি ড্রেন করে তবে এটি এর আগের ভার্সানে আপগ্রেড ক্ররার সময়ে সমস্যা সমাধান করা উচিৎ।

অন্য হোয়াটসঅ্যাপ বিষয়ে অ্যাপ্লিকেশানের পার্থক্য আপডেট পেয়েছে আর যা ফিঙ্গারপ্রিন্ট আনলক যুক্ত। আর এবার ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে এই অ্যাপ লক করা যাবে যাতে শুধু অ্যাপে পৌঁছানো যায়। এটি সেটিংস অপশানে পাওয়া যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo