JioCinema-এর প্রিমিয়াম সাবস্ক্রিপশন প্ল্যান লঞ্চ, কোন কোন শো দেখতে পারবেন? দাম কত?

JioCinema-এর প্রিমিয়াম সাবস্ক্রিপশন প্ল্যান লঞ্চ, কোন কোন শো দেখতে পারবেন? দাম কত?
HIGHLIGHTS

Jio Cinema -এর তরফে তাদের প্রিমিয়াম সাবস্ক্রিপশন প্ল্যান লঞ্চ করা হল

এই প্ল্যানের দাম এক বছরের জন্য 999 টাকা রাখা হয়েছে

আশা করা হচ্ছে আগামীতে এই সংস্থা কিছু সস্তার মাসিক প্ল্যান লঞ্চ করবে

Jio Cinema- এর তরফে তাদের প্রিমিয়াম সাবস্ক্রিপশন লঞ্চ করা হল। এই প্ল্যানের সাহায্যে গ্রাহকরা আরও বেশি বিনোদন, বেশি কনটেন্ট পাবেন। এই সংস্থার তরফে এই প্ল্যান আনল ঠিক তখনই যখন এটা Fifa World Cup, IPL 2023, ইত্যাদির মাধ্যমে এটা ব্যাপক ভিউয়ার বেস তৈরি করেছে। এছাড়া বিক্রম বেদার (Vikram Vedha) মতো ছবির কারণেও এর দর্শক সংখ্যা বেশ বেড়েছে। 

Jio Cinema Premium -এর সাহায্যে গ্রাহকরা আরও অনেক বেশি কনটেন্ট দেখতে পাবেন HBO স্টুডিওর তরফে। HBO -এর যে শোগুলো এখন Jio Cinema -তে দেখা যাবে তার মধ্যে আছে দ্য লাস্ট অব আস, হাউজ অব ড্রাগন, সাকসেশন, ইত্যাদি। এছাড়া আগামী মাসে এই প্ল্যাটফর্মে আরও বেশ কিছু দারুন কনটেন্ট আসছে বলেও প্ল্যাটফর্মের তরফে জানানো হয়েছে। অ্যান্ড্রয়েড এবং IOS ডিভাইসে Jio Cinema ডাউনলোড করা যাবে। 

কত দাম এই প্ল্যানের? কী করে পাবেন এটা? 

এই প্ল্যান কিনতে চাইলে Jio Cinema ওয়েবসাইটে যান এবং সাবস্ক্রিপশন বাটনে ক্লিক করুন। এই প্ল্যানের দাম 1 বছরের জন্য 999 টাকা রাখা হয়েছে। এই সংস্থার তরফে ভালো মানের ভিডিও কোয়ালিটি দেওয়ার প্রতিশ্রুতি দেওয়া হয়েছে।

এক সঙ্গে এটি 4-টে ডিভাইসে দেখা যাবে বলেও জানানো হয়েছে। Jio Cinema -এর তরফে যদিও বলা হয়নি যে ভৌগলিক অবস্থান কোনও ম্যাটার করবে কিনা এক প্ল্যানে এই 4 ডিভাইস ব্যবহারের ক্ষেত্রে। আগামীতে হয়তো কিছু সস্তার মাসিক প্ল্যান আনা হবে এই প্ল্যাটফর্মের তরফে। 

কী কী HBO শো দেখা যাবে এখানে? 

The Last of Us
House of the Dragon
Chernobyl
White House Plumbers
White Lotus
Mare of Easttown
Winning Time
Barry
Succession

Jio cinema premium subscription plan

Big Little Lies
Westworld
Silicon Valley
True Detective
Newsroom
Game of Thrones
Entourage
Curb Your Enthusiasm
Perry Mason

WarnerBros -এর সঙ্গে Jio Cinema এই বছরের শুরুর দিকে হাত মিলিয়েছে। Jio -এর তরফে এই পদক্ষেপ তখন নেওয়া হল যখন ভারতে স্ট্রিমিং মার্কেটে প্রতিযোগিতা আরও বাড়ছে। Netflix, Disney Plus Hotstar, Amazon Prime Video -এর তরফে এমনই ভারতের স্ট্রিমিং মার্কেটের অর্ধেক দখল করে রাখা হয়েছে। আশা করা হচ্ছে Jio এই পদক্ষেপের সঙ্গে আরও বেশি গ্রাহককে অ্যাট্র্যাক্ট করবে। এখানেও গ্রাহক সংখ্যা হুট করে বাড়তে পারে যেমনটা Disney Plus Hotstar -এর ক্ষেত্রে হয়েছিল যখন তারা HBO -এর শো দেখা শুরু করে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo