WWDC 2018: আইওএস ১২ পেল নতুন Animojis, Menojis ও গ্রুপ FaceTime

Eng
দ্বারা Digit Bangla | পাবলিশড অন 05 Jun 2018
HIGHLIGHTS
  • অ্যাপল এছাড়াও গ্রুপ FaceTime অন্তর্ভুক্ত করেছে, আইওএস ১২-এ চারটি নতুন Animojis ছাড়াও ব্যক্তিগতকৃত Animoji যার নাম দেওয়া হয়েছে Memoji, তার মধ্যে প্রায় 32 পাত্রাধার অন্তর্ভুক্ত থাকতে পারে

WWDC 2018: আইওএস ১২ পেল নতুন Animojis, Menojis ও গ্রুপ FaceTime

WWDC 2018 ইভেন্টে অ্যাপল তার Enimoji বৈশিষ্ট্য boosted করেছে যা আইওএস ১২-এর সাথে যুক্ত করা হয়েছে । এছাড়া কোম্পানিটি Memojis নামে ব্যক্তিগত Animosian ঘোষণা করেছে । কোম্পানিটি উন্মোচন করেছে নতুন ক্যামেরা ইফেক্ট ও ফিল্টার । এটি দলগত FaceTime ঘোষণা করে, যা নতুন Memojis সুবিধা দেয় এবং একই সময়ে আলোচনায় অংশ নিতে 32 জনকে সম্মতি দেয় ।

অ্যাপলের ঘোষণা, আইওএস ১২-এর মাধ্যমে ব্যবহারকারীরা চারটি নতুন animosis বেছে নিতে পারবেন, যার মধ্যে রয়েছে ভূত, কোলা, বাঘ এবং টি. রেক্স । এই চারটি আইফোন এক্স ব্যবহারকারীদের সাথে পূর্বে উপলব্ধ Anymogis বিদ্যমান সেট অন্তর্ভুক্ত হবে. Memoji কি ব্যক্তিগতকৃত Anymogis অ্যাপল এর পক্ষ থেকে প্রস্তাব করা হয়েছে, যার মানে আপনি নিজেই এগুলো নির্মাণ করতে পারবেন । স্যামসাং এর এআর Neymoji (যা নিজে animosis একই রকম ছিল) এবং ব্যবহারকারীরা তাদের উপস্থিতি ও পছন্দ অনুযায়ী একটি অনন্য animosi তৈরি করতে সম্মতি দেয় এবং লেখার সময় তা ব্যবহার করে । এছাড়াও, অ্যাপল winks ও জিহ্বা ফেস আইডি ক্যামেরার মাধ্যমে শনাক্তকরণ সক্ষমতা উন্নত করেছে । তাই এখন সব Anymogis ও Memoji ব্যাপক অভিব্যক্তি দেখাতে সক্ষম হবে ।

এছাড়াও, অ্যাপল ছবি এবং ভিডিও watercolor এবং কমিক বইয়ের মত ফিল্টার যুক্ত করার ক্ষমতা রাখে । এই ছবিতে বিভাগকে হাইলাইট করতে ব্যবহারকারীরা লেবেল, সাইজ, এবং ক্যাপশন এবং শিরোনাম যুক্ত করতে পারেন । IMessage স্টিকার প্যাকের মাধ্যমে স্টিকার যুক্ত করা যায় ।

গ্রুপ FaceTime একটি নতুন ফিচার যা আইওএস ১২-এর সঙ্গে চালু হয়েছে । আগের মতোই রিপোর্ট করা হয়েছে যে এই ফিচারটি 32 মানুষ যেকোনো সময় আলোচনায় অংশ নিতে পারবেন । এটি শনাক্ত করবে যে ব্যবহারকারীরা বর্তমানে তাদের সাথে কথা বলছে এবং হাইলাইট করছে । যেকোনো সময় অংশগ্রহণকারীরা যুক্ত হতে পারেন । ব্যবহারকারীদের সাথে আলোচনায় যোগ দেওয়ার বিকল্প আছে, যদি তা এখনও সক্রিয় থাকে । আইফোন, আইপ্যাড বা ম্যাক থেকে ভিডিও বা অডিওর মাধ্যমে ব্যবহারকারীদের কথোপকথনের অংশ হতে পারে । FaceTime অডিওর মাধ্যমে অ্যাপল ওয়াচ-এর মাধ্যমে অংশগ্রহণ করার একটি বিকল্প আছে ।

Tags:
WWDC WWDC 2018 Apple iOS 12 Animojis Memojis Group FaceTime FaceTime
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status