Google ভারতে লঞ্চ করল Play Pass, বিজ্ঞাপন ছাড়াই পাওয়া যাবে অ্যাপ এবং গেম

Google ভারতে লঞ্চ করল Play Pass, বিজ্ঞাপন ছাড়াই পাওয়া যাবে অ্যাপ এবং গেম
HIGHLIGHTS

Google Play Pass এর সাবস্ক্রিপশনের জন্যে গ্রাহকদের মাসে খরচ হবে মাত্র 99 টাকা

বর্তমানে Google 90 টি দেশে Google Play Pass লঞ্চ করেছে

নতুন এই সাবস্ক্রিপশন Google-এর প্রিমিয়াম ফিচারগুলোর অ্যাক্সেস দেবে

 

Google কোম্পানি ভারতে, তাদের Play Store এর জন্যে Google Play Pass লঞ্চ করল। Google Play Pass এর সাবস্ক্রিপশনের জন্যে গ্রাহকদের মাসে খরচ হবে মাত্র 99 টাকা। Google play store এর এই Play Pass, প্রথম লঞ্চ হয়েছিল US-এ 2019 সালে। প্রায় দুই বছর পর Play Pass ভারতে আনল Google। Google Play Pass এর মান্থলি বা ইয়ারলি সাবস্ক্রিপশনে Play Store-এর একাধিক গেমের অ্যাক্সেস পাওয়া যায়। বর্তমানে Google 90 টি দেশে Google Play Pass লঞ্চ করেছে। এইসকল দেশের মানুষরা কোনো বিজ্ঞাপন ছাড়া, ইন-অ্যাপ পার্চেস ছাড়া, আপফ্রন্ট পেমেন্ট ছাড়াই গেম এবং অ্যাপ ডাউনলোড করতে পারবে।

Google Play Pass এর ফিচার ও দাম

Google 28 ফেব্রুয়ারি, Play Store-এ Play Pass সেকশন চালু করার কথা ঘোষণা করেছে। Google জানিয়েছে যে, নতুন এই সাবস্ক্রিপশন তাদের প্রিমিয়াম ফিচারগুলোর অ্যাক্সেস দেবে। Play Pass-এ স্পোর্টস, পাজল এবং আরও অনেক ধরনের অ্যাপ এবং গেমের পাশাপাশি Jungle Adventures বা Monument Valley এর মতো অ্যাকশন গেমগুলিও থাকবে৷ Utter, Unit Converter এবং Audio Lab এর মতো অ্যাপগুলিও Play Pass-এ ইনক্লুড করা হবে।

রিপোর্ট অনুযায়ী, Play Pass 59 টি দেশের ডেভেলপারদের থেকে 41 টি ক্যাটেগরিতে 1000+ টাইটেলের একটি কিউরেটেড কালেকশন অফার করবে, যার মধ্যে ভারতের বেশ কিছু টাইটেল রয়েছে। Google ভারতের জন্য তিনটি পেমেন্ট প্ল্যান ঘোষণা করেছে। বেসিক প্ল্যানে, এক মাসের ফ্রি ট্রায়ালের পর ইউজারদের সাবস্ক্রিপশন চালিয়ে যেতে প্রতি মাসে 99 টাকা দিতে হবে। Google Play Pass এর বার্ষিক সাবস্ক্রিপশনের জন্য ইউজারদের 889 টাকা খরচ হবে। এছাড়াও, ইউজাররা 109 টাকায় একটি প্রিপেড এক মাসের সাবস্ক্রিপশনও নিতে পারেন। Google ফ্যামিলি গ্রুপের সাথে, ফ্যামিলি ম্যানেজাররা তাদের Play Pass সাবস্ক্রিপশন পরিবারের অন্য পাঁচজন মেম্বারের সাথে শেয়ার করতে পারবেন।

ইউজাররা, Google Play Store এর উপরের ডানদিকে Profile আইকনে ক্লিক করে এবং তারপর Play Pass অপশনটি সিলেক্ট করলে Play pass টি Play Store-এ অ্যাক্সেস করতে পারবে। Play Pass-এর জন্য অ্যাপ্লিকেবল গেম এবং অ্যাপগুলি Play Pass ট্যাবের মধ্যে বা Play Store ব্রাউজ করার সময় Play Pass "ticket" খুঁজলে পাওয়া যাবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo