WHTSAPP ডার্ক মোডে অবতার ইমেজ আর VOIP স্ক্রিন!

WHTSAPP ডার্ক মোডে অবতার ইমেজ আর VOIP স্ক্রিন!
HIGHLIGHTS

হোয়াটসঅ্যাপ বিটাতে পরিবর্তন

ডার্ক এলিমেন্টের সঙ্গে VoIP স্ক্রিন পাওয়া যাচ্ছে

ডার্ক মোডে নতুন অবতার ইমেজ পাওয়া যাবে

WhatsApp Dark Mode বিগত বেশ কিছু সময়ের জন্য অ্যান্ড্রয়েড আর iOLS ভার্সানের জন্য তৈরি করা হয়েছে। আর অ্যান্ড্রয়েড ভার্সানের লেটেস্ট হোয়াটসঅ্যাপ বিটা ভার্সান ডার্ক মোডে কিছু পরিবর্তন দেখা গেছে। আর নতুন বিটা আপডেটে WhatsApp Dark Mode য়ের জন্য নতুন অবতার প্লেশোল্ডার্স আছে। আর এই ভাবে ডার্ক এলিমেন্টের সঙ্গে নতুন VoIP স্ক্রিনের পরিবর্তন করা হয়েছে। এই স্ক্রিন ইউজাররা অন্য কোন হোয়াটসঅ্যাপ কল রিসিভ করার পরে আসে। আর এই পরিবর্তন অ্যান্ড্রয়েডের জন্য লেটেস্ট হোয়াটসঅ্যাপ বিটার অংশ। তবে এমনি অ্যাপে এটি দেখা যাবে না।

এই সব নতুন ফিচার হোয়াটসঅ্যাপ বিটা ভার্সান 2.19.354তে দেখা গেছে। আর এই নতুন আপডেটে ব্রডকাস্ট ইন্ডিভিজিউয়াল প্রোফাইল, গ্রুপের জন্য অবতার ইমেজ দেওয়া হয়েছে যা গ্রে ব্যাকগ্রাউন্ডে এসেছে। আর এই ফিচার WhatsApp Dark Mode এনেবেল করার পরে দেখা যাবে।

WhatsApp য়ে গ্রিন ব্যাকগ্রাউন্ডের সঙ্গে বাই ডিফ্লট অবতার ইমেজ দেওয়া হয়েছে।আর এর সঙ্গে দেওয়া হয়েছে নতুন VoIP স্ক্রিন ডার্ক মোড।

ফেসবুক অধিকৃত হোয়াটসঅ্যাপের নতুন ফিচার এসেছে, আর এর মানে এই যে কোম্পানি হোয়াটসঅ্যাপে নতুন একটি ফিচার এসেছে। আর এই ফিচারের মাধ্যমে ইউজার্সদের ইনকামিং কলের বিষয়ে জানা যাবে। আর আমরা যদি কোন অন্য ক্লের পরে দেখি তবে অন্য কলের সময়ে আপনারা হোয়াটসঅ্যাপে সেই কলের নোটিফিকেশান পাবেন। আর এই ফিচার এখনও পর্যন্ত শুধু iPhone য়ের জন্য এসেছে।

Digit.in
Logo
Digit.in
Logo