ANDROID WHTSAPP নতুন DOODLE UI , ব্লক হবে স্ক্রিন শট

ANDROID WHTSAPP নতুন DOODLE UI , ব্লক হবে স্ক্রিন শট
HIGHLIGHTS

হোয়াটসঅ্যাপে স্ক্রিন শট ব্লক হবে

এই অ্যাপে নতুন ডাবাল UI আসছে

এই আপডেটের ভার্সান 2.19.106 বিটা ভার্সানে এই ফিচার এল

WhatsApp Android অ্যাপ্লিকেশানে কোন নতুন ফিচার্স আসতে চলেছে। আর সম্প্রতি রিলিজ হওয়া 2.19.106 বিটা ভার্সানে যুক্ত হয়েছে। আর এই নতুন হোয়াটসঅ্যাপ বিটা ভার্সান Google Play স্টোরে বিটা প্রোগ্রামে যুক্ত হয়েছে আর রোল আউট করা হয়েছে। আর এর সঙ্গে এই অ্যাপের ভার্সানে WhtsApp Doodle UI ফিচার ইউজার ইন্টারফেস আছে।। আর এই বিটা ভার্সানে ইউজাররা WhtsApp Doodle UI ফিচার নতুন ইন্টারফেস পেয়েছে। আর এই বিটা ভার্সানে ইউজাররা হোয়াটসঅ্যাপ ডুডল অ্যাপ করতে পারে। আর এর সঙ্গে এই নতুন ফিচারে অ্যাপ যুক্ত হলে ইউজাররা এবার কনভার্সানের সময়ে স্ক্রিনশট নিতে পারবেন না।

হোয়াটসঅ্যাপে ‘বায়োমেট্রিক অথেন্টিকেশান’ যদি ইউজাররা অন করে রাখে তবে চ্যাট স্ক্রিনশট নিতে পারবেন না আর সেখানে পরের ইউজাররা( যা এই চ্যাটে আছে) আর সেখানে বায়োমেট্রিক অথেন্টিকেশান অফ করে আর সেখানে নিজের চ্যাট স্ক্রিনশটের সেই সময়ে নিতে পারবেন। আর এই সময়ে এই ফিচারের সাহায্যে দেওয়া হবে আর কারন বায়োমেট্রিক অথেন্টিকেশান আর এই LIVE করা হয়েছে। আশা করা হচ্ছে যে এই দুটি আপকামিং ফিচার স্টেবেল ভার্সানে ইউজাররা পাবেন।

Google Play Store করা হয়েছে। WhtsApp Beta Updaate ট্র্যাক করা পড়ে ওয়েবসাইট WABetaInfo র রিপোর্টে অ্যান্ড্রয়েড ইউজারদের জন্য বিটা ভার্সান 2.19.106 করা হয়েছে। আর এই আপডেট WhatsApp Doodle UI য়ে এক সঙ্গে আছে। আর এই সময়ে আপনাদের বলে রাখি যে এই ফিচারে অ্যাপে ইমেজ এডিট স্ক্রিন করা হয়েছে আর এর সাহায্যে ইউজাররা স্ক্রিনশট, ইমোজি আর টেক্সট অ্যাড করা যাবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo