Amazon Prime এর নতুন মোবাইল প্ল্যান শুনলে চমকে যাবেন, Netflix কে দেবে টেক্কা

Amazon Prime এর নতুন মোবাইল প্ল্যান শুনলে চমকে যাবেন, Netflix কে দেবে টেক্কা
HIGHLIGHTS

দারুন সস্তা Amazon Prime এর মোবাইল এডিশন প্ল্যান

599 টাকায় বার্ষিক প্ল্যান মিলবে এবার

50 টাকার কমে প্রতিমাসে ভিডিও দেখা বা স্ট্রিম করা যাবে

Amazon Prime Video এর তরফে আনা হল আরও সস্তা প্ল্যান। এবার গ্রাহকরা প্রতিমাসে 50 টাকারও কম অর্থ খরচ মোবাইল থেকে Amazon Prime Video অ্যাপ ব্যবহার করতে পারবেন। মাত্র 599 টাকায় Prime Video Mobile Edition প্ল্যান রিচার্জ করা যাবে এবার। এটি একটি বার্ষিক প্ল্যান। অর্থাৎ একবার 599 টাকায় রিচার্জ করলে সারা বছর সুবিধা পাবেন। Amazon Prime গত বছরও মোবাইল প্ল্যান এনেছিল, আর তার জন্য জোট বেঁধেছিল Bharti Airtel এবং অন্যান্য টেলিকম সংস্থার সঙ্গে।

গ্রাহকরা একবার 599 টাকা দিয়ে এই প্ল্যান রিচার্জ করলে Amazon Prime Video অ্যাপ থেকে সহজেই ভিডিও স্ট্রিম করতে পারবেন। আপনি যে টেলিকম সংস্থার গ্রাহক হন না কেন এবার আপনি এই প্ল্যানের সুবিধা পাবেন। আর একবার এই প্ল্যান রিচার্জ করলে আপনি Amazon Prime এর যে কোনও ভিডিও দেখতে পারবেন। সঙ্গে গ্রাহকরা পেয়ে যাবেন স্ট্যান্ডার্ড ডেফিনিশন ভিডিও স্ট্রিম করার সুবিধা। আর যদি আপনি চান HD ভিডিও স্ট্রিম করতে তাহলে সেটা এই প্ল্যানে সম্ভব নয়। এর জন্য আপনাকে মাসিক 179 টাকার যে প্ল্যান আছে, সেটা নিতে হবে। অথবা বার্ষিক 1,499 টাকার প্ল্যান রিচার্জ করতে হবে।

আপনি যদি এই নতুন মোবাইল প্ল্যান রিচার্জ করেন তাহলে আপনি যেমন একদিকে Amazon Originals এর সমস্ত কনটেন্ট দেখতে পাবেন, তেমনই দেখতে পারবেন লাইভ ক্রিকেট। এছাড়া আপনি X Ray সহ সমস্ত ভিডিও ফিচার ব্যবহার করতে পারবেন এই প্ল্যানের সাহায্যেই। আর যদি অফলাইনে ভিডিও স্ট্রিম করতে চান তাহলে সেটাও পারবেন। ফলে বুঝতেই পারছেন এই সস্তার প্ল্যান দিয়ে Netflix এবং Disney+ Hotstar কে জোর টক্কর দিয়েছে Amazon Prime।

Amazon Prime Video Mobile plan

একদিকে যেমন আপনি এখন মাসিক মাত্র 50 টাকা খরচ করেই Amazon Prime Video Mobile প্ল্যান নিতে পারবেন, তেমন অন্যদিকে Netflix এর মাসিক প্ল্যানের মূল্য হল 149 টাকা। প্রায় তিন গুণ। আর অন্যদিকে Disney+ Hotstar এর মোবাইল প্ল্যানের বার্ষিক খরচ হল 499 টাকা, অর্থাৎ মাসিক 41 টাকা খরচ হয় এই প্ল্যানে।

জানতে চান কীভাবে Amazon Prime Video Mobile প্ল্যান রিচার্জ করবেন? 

আপনি যে ফোনই ব্যবহার করুন না কেন, অ্যান্ড্রয়েড কিংবা iOS সেখানে আগে এই অ্যাপ ডাউনলোড করুন অর্থাৎ Amazon Prime Video। এবার সেখান থেকেই রিচার্জ করে ফেলুন এই নতুন মোবাইল প্ল্যান। অথবা আপনি যদি চান PrimeVideo.Com থেকেও রিচার্জ করতে পারবেন। এই ওয়েবসাইটে গেলে রিচার্জ করার অপশন পেয়ে যাবেন গ্রাহকরা। আপনি একবার এই প্ল্যান রিচার্জ করলে পড়ে অন্য প্ল্যানে আপগ্রেড করতে পারেন ইচ্ছে হলে। কিন্তু সেটা করতে চাইলে আপনাকে অতিরিক্ত গাঁটের কড়ি খরচ করতে হবে।

Digit.in
Logo
Digit.in
Logo