এভাবে বাড়িতে বসে অনলাইন জিরো ব্যালেন্স অ্যাকাউন্ট খুলুন

এভাবে বাড়িতে বসে অনলাইন জিরো ব্যালেন্স অ্যাকাউন্ট খুলুন
HIGHLIGHTS

এই অ্যাকাউন্টটি ডিজিটাল আর পেপারলেস হবে

এখনকার ব্যাস্ত জীবনে অনেকে ব্যাঙ্ক যাওয়ার নামেই ভয় পায়। ব্যঙ্ক অ্যাকাউন্ট খুলতে ব্যাঙ্কে যেতে গেলে প্রায় একটা গোটা কাজের দিন লেগে যায় দরকার হয় ছুটির। কিন্তু আমরা যদি আজ আপনাদের বলি যে মাত্র ৫ মিনিটে আপনি আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্ট ঘরে বসেই খুলতে পারবেন তবে কেমন হয়? হ্যাঁ ঠিক পড়ছেন মাত্র ৫ মিনিটেই আপনি খুলতে পারবেন আপনার অ্যাকাউন্ট, কিন্তু কি ভাবে? কোটাক মহিন্দ্রা ব্যাঙ্ক আপনাকে এই সুবিধা দিচ্ছে। এভাবে আপনি ঘরে বসে মোবাইল থেকেই আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্ট খুলতে পারবেন।

এই পরিকল্পনায় ৩ হাজার অ্যাকাউন্ট খোলা যাবে। প্রথমে ৮১১টি সেভিংস অ্যাকাউন্ট, দ্বিতীয় ৮১১টি লাইট সেভিংস অ্যাকাউন্ট আর তৃতীয় ৮১১ ওটিপি সেভিংস অ্যাকাউন্ট খোলা সম্ভব। এর জন্য আপনাকে প্রথমে ব্যাঙ্কের ওয়েবসাইটে গিয়ে অ্যাপ ডাউনলোড করতে হবে আর এতে একটি ফর্ম থাকবে যা ফিলআপ করতে হবে। ফর্মে নিজের ডিটেল দিন আর তা সাবমিট করুন। অ্যাকাউন্ট খোলার জন্য আপনার ২টি ডকুমেন্ট দরকার হবে, আধার কার্ড আর প্যান কার্ড।

যাদের বয়স ১৮ বছরের বসেহি তারাই এই অ্যাকাউন্ট খুলতে পারবে। আপনি যদি সব শর্ত পুরো করেন তবে আপনি ব্যাঙ্ক অ্যাকাউন্ট খুলতে পারবেন। ব্যাঙ্ক অ্যাকাউন্টের মাধ্যমে আপনি নেট ব্যাঙ্কিং আর শপিং এর সুবিধাও পাবেন। আর এর সঙ্গে আপনি ভার্চুয়াল ডেবিট কার্ড পাবেন এই কার্ডের কোন চার্জ দিতে হবে না। আর সব থেকে বড় কথা যে আপনাকে কোন মিনিমাম ব্যালেন্সও রাখতে হবে না।

ব্যাঙ্কের ডেবিট কার্ডের জন্য একটি স্পেশাল অফারও লঞ্চ করা হয়েছে। এই অফার সেই কাস্টমাররা পাবেন যারা ১৫ সেপ্টেম্বরের মধ্যে জিরো ব্যালেন্স স্কিমে অ্যাকাউন্ট খুলবে। মানে ৮১১ অ্যাকাউন্ট হোল্ডারকে ফিস হিসাবে ৯৯ টাকা দিতে হবে। আপাত্তত ২৯৯ টাকা দিতে হয়। “৮১১ প্ল্যান” এর অন্তর্গত জিরো ব্যালেন্স অ্যাকাউন্ট খোলা হবে আর তা সম্পূর্ণ রূপে ডিজিটাল ও পেপারলেস হবে।

আজকের সেরা ডিল ফ্লিপকার্টে (২৫ আগস্ট)

সোর্সঃ

Digit.in
Logo
Digit.in
Logo