এই কোডগুলি ব্যবহার করলেই পেয়ে যাবেন বিনামূল্যের আকর্ষণীয় Garena free Fire Gift!
How To

এই কোডগুলি ব্যবহার করলেই পেয়ে যাবেন বিনামূল্যের আকর্ষণীয় Garena free Fire Gift!

Digit Bangla  | পাবলিশড অন 21 Jan 2022

দেশের অন্যতম জনপ্রিয় মোবাইল গেম Garena Free Fire গেমারদের এই গেম এর প্রতি ভালোবাসা ধরে রাখতে মাঝে মাঝেই নিয়ে আসে নতুন-নতুন ফিচার। নতুন ফিচারের পাশাপাশি নতুন গেমিং মোড, চমৎকার ড্রেস-আউটফিট, গান-স্কিন ইত্যাদি মাঝেমাঝেই যোগ করে FPP গেমিং কোম্পানিটি। এর সাথে, মাঝে মধ্যেই এই গেমের প্লেয়ারদের জন্যে নিয়ে আসা হয় গেমিং-কোড। নিয়ম মেনেই আজ, 21শে জানুয়ারী 2022, শুক্রবার প্রকাশিত হল নতুন কোড। এই কোডগুলি রিডিম করলে বিভিন্ন স্কিন, ডিনার, ডায়মন্ড বাকেট ইত্যাদি পেতে পারেন Free-fire প্লেয়াররা।

তবে কোডগুলি রিডিম করার জন্য কয়েকটি নিয়ম পালন করতে হবে। কয়েকটি স্টেপ ফলো করলেই গেমাররা পেয়ে যাবেন তাদের পছন্দমতো গেমের জিনিস। কোড রিডিম করার জন্য গেমাররা কোনও গেস্ট অ্যাকাউন্ট ইউজ করতে পারবেন না। Free Fire অ্যাকাউন্টে Facebook অথবা VK দিয়ে log in করলে তবেই করা যাবে এই কোডগুলি রিডিম।

তবে শুধু স্কিন বা ডায়মন্ডই নয়, বেশ কয়েকটি ইভেন্টে অংশগ্রহণ করার জন্যও এই কোডগুলি কাজে লাগবে।  এই কোডের মাধ্যমে নানাধরনের ফ্রি অনলাইন ইভেন্টে অংশগ্রহণ করতে পারবে প্লেয়াররা।

Free fire India-এর অফিসিয়াল একাউন্ট থেকে একটি টুইট করে জানানো হয়েছে যে, বর্তমানে Garena Free Fire এর প্লেয়াররা J Balvin এর লিমিটেড এডিশন কস্টিউম ইউজ করতে পারবেন। এই কস্টিউম এভেলেবেল 24শে জানুয়ারি, 2022 পর্যন্ত।

আজকের (21/01/2022)-এর রিডিমশন কোডগুলি

  1. FD2C VBRT H7BV
  2. F2SY EYHG 8FS4
  3. IUYT GFBN MXKL
  4. FERF T5R4 E3W2
  5. FFV6 BERY FX4E
  6. FQE2 R3FR TR76
  7. FXSA W234 RFVB
  8. HYT5 67UJ MLO9
  9. F8UJ HGBV CXZS
  10. FA3Z XCVB NJMK

রিডিম করার পদ্ধতি-

  • প্রথমে https://reward.ff.garena.com/en - এ ক্লিক করে Garena Free Fire এর অফিসিয়াল রিডিমশন ওয়েবসাইটে ঢুকতে হবে। 
  • এরপর Facebook, Apple, Google, Twitter, অথবা VK ID দিয়ে log in করতে হবে।
  • আজকের প্রকাশিত কোডগুলির যেকোনও একটি কোড কপি করে টেক্সট বক্সে পেস্ট করুন।
  • তারপর OK অপশনে ক্লিক করলেই পেয়ে যাবেন আপনার গিফট।

কোন কোডের মাধ্যমে কী অফার পাওয়া যাবে তা জানতে হলে আপনাকে গেমের মধ্যে ভল্ট ট্যাবে যেতে হবে। প্রতিটি কোডে লেটার এবং নম্বর মিলিয়ে মোট 12টি করে ক্যারেক্টার রয়েছে। কোড থেকে গোল্ড এবং ডায়মন্ড পেলে তা নিজে থেকেই গেমারদের  অ্যাকাউন্টে যোগ হয়ে যাবে ।

 

Web Title: Get free amazing Garena free Fire Gift by applying these code
{{-- --}}

Related Articles

Digit caters to the largest community of tech buyers, users and enthusiasts in India. The all new Digit in continues the legacy of Thinkdigit.com as one of the largest portals in India committed to technology users and buyers. Digit is also one of the most trusted names when it comes to technology reviews and buying advice and is home to the Digit Test Lab, India's most proficient center for testing and reviewing technology products.

We are about leadership — the 9.9 kind Building a leading media company out of India. And, grooming new leaders for this promising industry

DMCA.com Protection Status