ভারতের 15 হাজার টাকা দামের সেরা পাঁচটি ক্যামেরা স্মার্টফোন

Updated on 30-Sep-2019

আপনারা যদি একটি 15 হাজার টাকার মধ্যে স্মার্টফোন কিনতে চান তবে আপনাদের কাছে একাধিক দারুন সব ফোন কেনার সুযোগ আছে। আরপনারা এই দামের ফোনে এখন একাধিক দারুন সব ফিচার্স আর স্পেক্সের সঙ্গে দারুন ক্যামেরাও পাবেন। আর আজকে এখানে আমরা আপনাদের সেই সব স্মার্টফোনের মধ্যে থেকে কিছু স্মার্টফোনের বিষয়ে জানাব।

আজকে এখানে আমরা আপনাদের 15 হাজার টাকার মধ্যে ভারতের যে সব দারুন স্মার্টফোন আছে সেই স্মার্টফোনের মধ্যে থেকে কিছু ফোনের বিষয়ে বলব। তবে আসুন আর দেরি না করে সেই সব স্মার্টফোনের বিষয়ে দেখা নেওয়া যাক।

Motorola One Action

এই মোটোরোলা ফোনে আছে 6.3 ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে আর এই ফোনে আপনারা 1080×2520 পিক্সাল রেজিলিউশান পাবেন। আর এইফনে আপনারা পাবেন IPS সিনেমা ভিজান আর ফোনের অ্যাস্পেক্ট রেশিও 21:9। আর এই ফোনে আপনারা পাবেন 16MP র অ্যাক্সান ক্যামেরা আর এর সঙ্গে আছে 2 মাইক্রনের পিক্সাল সাইজ। আর দ্বিতীয় ক্যামেরাটি 12 মেগাপিক্সলাএর আর এই ফোনের তৃতীয় ক্যামেরা 5 মেগাপিক্সালের। আর এই ফোনে আপনারা পাবনে একটি 16 মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা।

Realme 3 Pro

Realme 3 Pro ফোনে আপনারা 6.3 ইঞ্চির ডিউড্রপ নচ অপাবেন। আর এই ফোনে আছে কর্নিং গোরিলা গ্লাস 5 য়ের প্রোটেকশান। আর এই ফোনে আপনারা পাবেন কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 710 । আর এই ফোনে আছে অ্যাড্রিনো 616 । আর ফোনে আপনারা 4045mAH য়ের ব্যাটারি পাবেন।

Samsung Galaxy A30

আপনারা এই স্যামসাংয়ের A সিরিজের ফোনে পাবেন একটি 6.4 ইঞ্চির 1080×340 পিউক্সাল রেজিলিউশানের HD+ SUPER AMOLED স্ক্রিন। আর এই ফোনে আপনারা এক্সিয়ন্স 7904 অক্টা কোর পাবেন। আর এই ফোনে আপনারা 64GB স্টোরেজ অপশানও পেতে পারেন।

Vivo Z1 Pro

এই ভিভোফোনটিতে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 712 পাবেন। আর এর সঙ্গে এই ফোনে আপনারা মাইক্রো এসডি কার্ড স্লটও পাবেন।

Vivo Z1 Pro ফোনে অ্যান্ড্রয়েড 9 পাই আছে। আর এই ফোনে আপনারা ফানটাচ OS 9 পাবেন। আর ফোনটিতে আছে 6.53 ইঞ্চির ডিসপ্লে। আর এই ফোনে আনারা 16MP র মেন ক্যামেরার সঙ্গে 8MP আর 2MP র ক্যামেরা পাবেন। আর এই ফোনে আপনারা একটি 32MP র ফ্রন্ট ক্যামেরা পাবেন। আর ফোনে আছে 5000mAh য়ের ব্যাটারি।

Xiaomi MI A3

আপনারা এই নতুন শাওমি ফোনে পাবেন কর্নিং গোরিলা গ্লাস 5 য়ের প্রোটেকশান। আর এই ফোনে আছে 6.08-inch HD+ Dot Notch screen Super AMOLED ডিসপ্লে। আর এই ফোনে আপনারা ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পাবেন।

Mi A3 ফোনে আপনারা ট্রিপেল ক্যামেরা পাবেন যা মেন ক্যামেরা 48MPর আর এই ফোনে আছে এর সঙ্গে আর দুটি ক্যামেরা আর ফ্রন্টে আছে একটি 32MP র ক্যামেরা।

এছাড়াও এই দামে একাধিক দারুন ফোন কেনা যায়। 

Disclaimer: Digit, like all other media houses, gives you links to online stores which contain embedded affiliate information, which allows us to get a tiny percentage of your purchase back from the online store. We urge all our readers to use our Buy button links to make their purchases as a way of supporting our work. If you are a user who already does this, thank you for supporting and keeping unbiased technology journalism alive in India.
Connect On :