নচ ডিসপ্লে যুক্ত কিছু স্মার্টফোন

নচ ডিসপ্লে যুক্ত কিছু স্মার্টফোন

স্মার্টফোনের বাজারে নিত্য নতুন ডিজাইন আর লুক এসে চলেছে। আর এর মধ্যে একটি জনপ্রিয় আর বহুল প্রচারতি ডিসপ্লে ডিজাইন হল নচ যুক্ত ফোন। সেই নচ ওয়াটার ড্রপ নচ হোক কিম্বা এমনি নচ। আর আজকে আমরা এখানে এমন কিছু ফোনের বিষয়ে বলব যে ফোনে আপনারা নচের সঙ্গে পাবেন।

HONOR 8X

Honor 8X ফোনটি ভারতে গত বছর অক্টোবড় মাসে লঞ্চ করা হয়েছে, আর এই ফোনে আপনারা 6.5 ইঞ্চির ডিসপ্লে পাবেন। আর এর সঙ্গে এই ফোনটিতে আপনারা 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ পাবেন।

POCO F1

POCO F1 ফোনটিতে আপনারা একটি 6.18 ইঞ্চির ডিসপ্লে পাবেন আর এর সঙ্গে এই ফোনে 12+5MP রেয়ার ক্যামেরা আছে আর ফোনে আপনারা ফ্রন্টে একটি 20MP র ক্যামেরা পাবেন। এটি 4000mAh ব্যাটারি আর কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 যুক্ত ফোন।

XIAOMI REDMI NOTE 7 PRO

রেডমির এই জনপ্রিয় ফোনটি আপনারা 6.3 ইঞ্চির ডিসপ্লের এই ফোনে আপনারা একটি 48MP র ক্যামেরা পাবেন আর এর সঙ্গে এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 675 পাবেন। আর এর সঙ্গে ফোনে 6GB র‍্যাম আর 128GB ভেরিয়েন্টও আছে।

SAMSUNG GALAXY A70

এই স্যামসাং ফোনটিতে আপনারা 6GB র‍্যামের সঙ্গে 128GB স্টোরেজ পাবেন। আর এর সঙ্গে এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 675 প্রসেসার দেওয়া হয়েছে। আর এই ফোনে আপনারা এর সঙ্গে একটি 6.7 ইঞ্চির ইনফিনিটি U ডিসপ্লে পাবেন। ফোনে ট্রিপেল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে।ঙ্গে পাবেন আর এই ফোনে কর্নিং গোরিলা গ্লাস 5 য়ের প্রোটেকশান আছে। আর এই ফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 675 পাবেন।

REALME 3 PRO

এই ফোনে আপনারা কোয়াল্কল্ম স্ন্যাপড্র্যাগন 710 চিপসেট পাবেন। আর এর সঙ্গে এই ফোনে আছে 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ। আর ফোনটিতে একটি 16MP র ক্যামেরা আছে আর ফোনটি রিয়েলমির অন্যতম একটি সেরা ফোনের একটি।

 

Digit.in
Logo
Digit.in
Logo