স্যামসং এর এই স্মার্টফোন গুলি ডুয়াল রেয়ার ক্যামেরার সঙ্গে আসে

স্যামসং এর এই স্মার্টফোন গুলি ডুয়াল রেয়ার ক্যামেরার সঙ্গে আসে
HIGHLIGHTS

জনপ্রিয় মোবাইল ব্র্যান্ড স্যামসং এর এই স্মার্টফোন গুলি ডুয়াল রেয়ার ক্যামেরা যুক্ত

বাজারে এই সময় অনেক ফোনেই ডুয়াল রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। তবে স্যামসং অনেক দেরিতে ডুয়াল রেয়ার ক্যামেরা যুক্ত স্মার্টফোন নিয়ে এসেছে। কিন্তু এখন বাজারে স্যামসং তাদের তিনটি স্মার্টফোন লঞ্চ করেছে, যাতে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ আছে। তবে আসুন দেখা যাক এই স্মার্টফোন গুলি… 

Samsung Galaxy C8

Samsung Galaxy C8 সম্প্রতি স্যাসসং চিনে লঞ্চ করেছে। এতে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ আছে। এর একটি ক্যামেরা 13MP’র আর অন্য ক্যামেরাটি 5MP’র। এতে একটি 16MP’র ফ্রন্ট ফেসিং ক্যামেরা দেওয়া হয়েছে। এটি ডুয়াল সিম আর 4G LTE যুক্ত। এই ফোনটির অন্যান্য স্পেক্সও একবার দেখে নেওয়া যাক। এই ফোনটিতে মেটাল বডি ডিজাইন আছে। এর এর সঙ্গে এই স্যাসসং ফোনে 5.5-ইঞ্চির ফুল HD সুপার AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের রেজিলিউশান 1920×1080 পিক্সাল। এটি 2.39 GHz অক্টা-কোর মিডিয়াটেক হেলিও P20প্রসেসার যুক্ত। এই ফোনে 3GB/4GB র‍্যাম, 32GB/64GB ইন্টারনাল স্টোরেজ অপশান দেওয়া হয়েছে। এই স্টোরেজকে 256GB অব্দি বাড়ানো যাবে। এই ফোনটি অ্যান্ড্রয়েড 7.1.1 নৌগাট অপারেটিং সিস্টেমে চলে। এই ফোনটিতে 3000mAh এর ব্যাটারি দেওয়া হয়েছে। 

 

Samsung Galaxy Note 8

এটি কোম্পানির প্রথম ফোন ছিল যাতে ডুয়াল রেয়ার ক্যামেরা ছিল। Samsung Galaxy Note 8 ফোনটিতে 12 মেগাপিক্সালের ডুয়াল ক্যামেরা দেওয়া হয়েছে যা অপ্টিকাল ইমেজ স্টেবিলাইজেশান (OIS), f/1.7 ওয়াইড অ্যাঙ্গেল লেন্স আর 2x অপ্টিকাল জুমের সঙ্গে f/2.4 টেলিফটো লেন্স যুক্ত। এর ফ্রন্টে একটি f/1.7 এর সঙ্গে 8 মেগাপিক্সালের ক্যামেরা আছে। 

Samsung Galaxy J7+

Samsung Galaxy J7+ ফোনটির ব্যাকে ভার্টিকাল ডুয়াল ক্যামেরা সেটআপ আছে। এর একটি ক্যামেরা 13 মেগাপিক্সালের যা f/1.7 অ্যাপার্চার যুক্ত। আর এতে f/1.9 অ্যাপার্চারের সঙ্গে 16 মেগাপিক্সালের ক্যামেরা দেওয়া হয়েছে। Galaxy J7+ এর বাঁদিকে Bixby বটনও আছে, যা থেকে জানা যায় যে এই স্মার্টফোনটি Bixby সাপোর্ট করে। 

 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo