দুর্দান্ত ফিচার, ডিজাইন ও দামে সবাইকে টেক্কা দেবে Oppo A12, জেনে নিন দাম ও ফিচার্স

দুর্দান্ত ফিচার, ডিজাইন ও দামে সবাইকে টেক্কা দেবে Oppo A12, জেনে নিন দাম ও ফিচার্স
HIGHLIGHTS

Oppo A12 ফোনে রয়েছে 3D ডায়মন্ড ব্লেজ ডিজাইন। ফোনটি হাতে খুবই সহজ ভাবে ক্য়ারি করা যায়। ফোনটি দুটি রঙে পাওয়া যাবে- নীল এবং কালো

ওপো A12 তে থাকছে বড় ডিসপ্লে যার সাইজ 6.22 ইঞ্চি যার সাথে ওয়াটরড্রপ আই সুরক্ষা স্ক্রিন

ওপো এ১২ ফোনের 4230mAh ব্যাটারি কে ধন্য়বাদ যার ব্য়াটারি একটি বার চার্জ করে ৮ ঘন্টা ভিডিও দেখার সুযোগ দেয়

OPPO স্মার্টফোন কোম্পানি ভারতের বাজারে তার নতুন ফোন Oppo A12 লঞ্চ করেছে। ওপ্পো A12 কোম্পানির A-সিরিজ এর নতুন ডিভাইস। ফোনে রয়েছে কিছু দুর্দান্ত ফিচার যা আপনার নজর কারতে সক্ষম। ওপ্পো এ১২ ফোনের বিক্রি ১০ই জুন থেকে শুরু হবে। সঙ্গে ফোনের সাথে পাওয়া যাবে দুর্দান্ত অফার।

তাহলে আসুন Oppo A12 সম্পর্কে বিস্তারিত ভাবে জানি।

Oppo A12 ডিসপ্লে

ওপো এ১২ তে থাকছে বড় ডিসপ্লে যার সাইজ 6.22 ইঞ্চি যার সাথে ওয়াটরড্রপ আই সুরক্ষা স্ক্রিন। সঙ্গে ফোনের ডিসপ্লেতে রয়েছে একটি ব্লুলাইট ফিল্টার যা ব্য়বহারকারীর চোখ কে ফোনের ব্রাইটনেস থেকে সুরক্ষিত রাখবে।

Oppo A12 ডিজাইন

এবার ফোনের ডিজাইনের বিষয় কথা, এই ফোনটির ডিজাইন খুবই আকর্ষণীয়। Oppo A12 ফোনে রয়েছে 3D ডায়মন্ড ব্লেজ ডিজাইন। ফোনটি হাতে খুবই সহজ ভাবে ক্য়ারি করা যায়। ফোনটি দুটি রঙে পাওয়া যাবে- নীল এবং কালো।

Oppo A12 র‍্যাম, স্টোরেজ ও ব্য়াটারি

ওপো এ১২ ফোন দুটি ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে। এর মধ্য়ে একটি মডেল 3GB র‍্যাম + 32GB স্টোরেজ যুক্ত এবং আরেকটি মডেল 4GB র‍্যাম + 64GB স্টোরেজ সহ আসে। এই ফোনে আপনি হেবী গেমিং ও খুব সহজ ভাবে খেলতে পারেন। এছাড়া এই ফোনের মেমোরি কে আপনি মাইক্রোএসডি কার্ড এর মাধ্য়মে 256GB পর্যন্ত বাড়াতে পারেন। ফোনে তিনটি কার্ড স্লোট রয়েছে যেখানে আপনি দুটি সিম ও একটি মেমোরি কার্ড কোনও অসুবিধা ছাড়া ব্য়াবহার করতে পারেন।

এবার কথা ফোনের ব্য়াটারির। কোনও হাই-টেক স্মার্টফোন হওয়ার মানে কি যদি সে একদিন পুরো না চলতে পারে। এর জন্য় ওপো এ১২ ফোনের 4230mAh ব্যাটারি কে ধন্য়বাদ যার ব্য়াটারি একটি বার চার্জ করে ৮ ঘন্টা ভিডিও দেখার সুযোগ দেয়। এছাড়া আপনি একবার চার্জ করে নিশ্চিন্ত। ওপো এ১২ ফোনে রযেছে মিডিয়াটেক হেলিও P35 প্রসেসর।

Oppo A12 ক্য়ামেরা

ফোটোগ্রাফির জন্য় ওপো এ১২ ফোনে থাকছে ডুয়াল রিয়ার ক্য়ামেরা। যার প্রাইমারি ক্য়ামেরা 13 মেগাপিক্সল এবং সেকেন্ডরি ক্য়ামেরা 2মেগাপিক্সল এর। অন্য়দিকে সেলফির জন্য় এই ফোনে রয়েছে 5 মেগাপিক্সল এর ফ্রন্ট ক্য়ামেরা। ফোনের ক্য়ামেরা 6x জুম সপোর্ট করে। Oppo A12 ক্য়ামেরাতে একটি ড্যাজেল কালার মোড ফিচার রয়েছে যা কম আলোতে দুর্দান্ত ছবি তোলে। এছাড়া ক্য়ামেরায় বিউটিফিকেশন ফিচার রয়েছে যা নিখুঁত ন্যাচারাল শট নিতে সাহায্য করে।

Oppo A12 সিকিউরিটি

আপনার ফোন কে সুরক্ষিত রাখতে ডিভাইসের ব্য়াক প্য়ানেলে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। এছাড়া আপনি এই ফোনে পেয়ে যাবেন AI যুক্ত ফেসিয়াল আনলক করার ফিচার, যা খুব ফাস্ট কাজ করে।

Oppo A12 দাম

এবার আসি ফোনের দামে, এই দুর্দান্ত ফোনের 3GB+ 32GB মডেলের দাম ৯,৯৯০ টাকা। এবং 4GB+ 64GB ভেরিয়েন্ট-এর দাম ১১,৪৯০ টাকায়ে পাওয়া যাবে। এই ফোন কিনলে কোম্পানি দুর্দান্ত অফার দিচ্ছে।

Oppo A12 ফোনে অফার

এই ফোনে কোম্পানির তরফ থেকে কিছু অফার দেওয়া হচ্ছে। যদি আপনি Bank Of Baroda-র ক্রেডিট কার্ড দিয়ে EMI পেমেন্ট করেন তাহলে আপনি পাবেন 5% ক্য়াশব্য়াক। এছাড়া এই ফোন যদি EMI তে কেনেন তবে পাবেন নো কস্ট ইএমআই-র অপশন। এছাড়া বাজাজ ফিনজার্ভ, IDFC ফার্স্ট ব্য়াংক, হোম ক্রেডিট এবং আরও কিছু ব্য়াংক থেকে অনেক দারুন অফার দেওয়া হচ্ছে।

Sponsored

Sponsored

This is a sponsored post, written by Digit's custom content team. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo