Lava Z25,Z10 ভারতে হল লঞ্চ, এর দাম হল যথাক্রমে ১৮,০০০ এবং ১১,৫০০ টাকা

Lava Z25,Z10 ভারতে হল লঞ্চ,  এর দাম হল যথাক্রমে ১৮,০০০ এবং ১১,৫০০ টাকা
HIGHLIGHTS

Lava Z25 13MP প্রাইমারি ক্যামেরা যুক্ত, সোনি Exmor RS সেন্সারের সঙ্গে, যেখানে Z10 8MP প্রাইমারি ক্যামেরা যুক্ত

লাভা Z 25 এবং z10 স্মার্টফোন লঞ্চ করেছে। এদের দাম ১৮,০০০ টাকা এবং ১১,৫০০ টাকা, এই ডিভাইস দুটি কোম্পানির z সিরিজ ডিভাইসের প্রথম অংশ হতে চলেছে। যাই হোক কোম্পানি বলেছে যে, এই দাম  MRPতে রিটেলাররা এতে ডিস্কাউন্ট দেবে। এই ইনিসিয়ালি দিল্লির কিছু নির্দিষ্ট রিটেলারদের কাছে ২৩ মার্চ পাওয়া যাবে, এবং অন্যান্য শহরে কয়েক সপ্তাহ পরে পাওয়া যাবে।  তবে আসুন দেখে নেওয়া যাক এ ফোনের কিছু ফিচার্স ও ডিটেলস.

এই Lava z25 ৫.৫ ইঞ্চির HD ডিসপ্লের সঙ্গে আসবে, এটি 1.5GHz অক্টা কোর প্রসেসার 4GB র‍্যাম  যুক্ত।ফোনটির ব্যাকে 13MP  ক্যামেরা আছে Sony Exmor RS সেন্সারের সঙ্গে, যেখানে ফোনের ফ্রন্ট ক্যামেরা 8MP ক্যামেরা স্পটলাইট ফ্ল্যাশ যুক্ত। এই ডিভাইসটি  32GB ইনবিল্ড স্টোরেজ যুক্ত এবং এটিতে 3020mAh  ব্যাটারি আছে। এই ফোনটি StarOS 3.3  এ চলে যা অ্যান্ড্র্যয়েড মার্শমেলো বেসড। 

Lava Z১০ ৫ইঞ্চি  HD ডিসপ্লে যুক্ত এবং এটিতে  1.3Ghz  কোয়াড কোর প্রসেসার 2GB   র‍্যামের সঙ্গে আছে।  এই ডিভাইসটিতে 8MP প্রাইমারি ক্যামেরা আছে এবং ফ্রন্টে স্পটলাইট ফ্ল্যাশ যুক্ত 5MP ক্যামেরা আছে। এই ফোনে 2620mAh ব্যাটারি আছে যা 16GBর স্টোরেজ দেয়। যা লাভা Z25 এবং Z10ও Star OS 3.3. যুক্ত। 

 

Team Digit

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India! View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo