Xiaomi Redmi 4A সস্তা 4G VoLTE স্মার্টফোন, দেখেনিন এটিই আপনার জন্য সব থেকে সেরা কিনা

Xiaomi Redmi 4A সস্তা 4G VoLTE স্মার্টফোন, দেখেনিন এটিই আপনার জন্য সব থেকে সেরা কিনা
HIGHLIGHTS

এন্ট্রি লেভেল স্মার্টফোনের মধ্যে এই ফোনটি কি সত্যিই সেরা দেখে নেওয়া যাক.

সাওমি রেডমি আজ অব্দি তাদের সব থেকে সস্তা স্মার্র্টফোন  Xiaomi Redmi 4A ভারতের বাজারে নিয়ে এল. এর দাম ৫,৯৯৯টাকা সাওমি রেডমি 4A এর ফিচার্স গুলি সত্যি ভাল এবং স্পেসিফিকেশন ৬ হাজার টাকার স্মার্টফোনের মধ্যে বেশ ভাল।  আজ দুপুর ১২টায এর প্রথম বিক্রি আমাজোনে. আমেজান থেকে 5,999 টাকায় কিনুন Redmi 4A (Grey, 16GB)

সাওমি তাদের আজপর্যন্ত সবথেকে বেশি অ্যাফোর্ডেবেল স্মার্টফোন ভারতে নিয়ে এসছে। এর দাম ৫,৯৯৯টাকা সাওমি রেডমি 4A এর ফিচার্স গুলি সত্যি ভাল এবং স্পেসিফিকেশন ৬ হাজার টাকার স্মার্টফোনের মধ্যে বেশ ভাল। এই ফোনটি রেডমি 3S এর মতন একই সাইজের তবে এটাই এদের মধ্যে একমাত্র মিল। এই ফোনটি ধরলে আমাদের রেডমি 3S এর পুরনো নস্টালজিয়া অনুভব হয়। এর স্ক্রিন সাইজ ও রেজিলিউশন এক। এমনকি রেয়ার ক্যামেরার বটন  ও পোস্টিংও এক। তবে 3S এর সঙ্গে ডিজাইনের পার্থক্য বিল্ড কোয়ালিটিতে দেখা যায়, এটি সম্পূর্ণ প্লাস্টিক বিল্টের এবং অল্প বাল্কি। যাইহোক এর কোয়ালিটি মেটিরিয়াল সন্তুষ্টি দায়ক।আমেজান থেকে 5,999 টাকায় কিনুন Redmi 4A (Gold, 16GB)

৫ ইঞ্চির HD ডিস্প্লে ফোনটিকে দেখতে বেশ ভাল করেছে। এর UI হল MIUI 8, যা অ্যান্ড্রয়েড ৬.০ মার্শমেলো দ্বারা চলে। এতে অ্যান্ড্রয়েড ৭.০ নুগ্যাট্য র আপডেট নেই।এর পাওয়ার ও ভলিউম কি ডিভাইসের ডানদিকে আছে। তিনটি নেগিভেশন কি এখনও ক্যাপাসেটিভপ কোন ব্যাকলিট নেই। সাওমি রেডমি এতে IR ব্লাস্টার রেখেছে, যা ৬ হাজারের কম বাজেটের খুব কম ফোনেই আছে। এর 13MP  রেয়ার ক্যামেরা অটোফোকাস যুক্ত এবং এটি HDR সাপোর্ট করে। এতে তোলা ছবি দেখতে ভাল লাগে, যা সাধারনত ৬ হাজারের ফোন গুলির তুলনায় বেশ ভাল। আমেজান থেকে 5,999 টাকায় কিনুন Redmi 4A (Grey, 16GB)

সাওমি রেডমি 4A (Xiaomi Redmi 4A) 13 MP রেয়ার ক্যামেরা অটোফোকাস যুক্ত এবং এটি HDR সাপোর্ট করে। এতে তোলা ছবি দেখতে ভাল লাগে, যা সাধারনত ৬ হাজারের ফোন গুলির তুলনায় বেশ ভাল। আমেজান থেকে 5,999 টাকায় কিনুন Redmi 4A (Grey, 16GB)

আসুন আগে এর স্পেসিফিকেশন গুল দেখেনি

ডিসপ্লেঃ 5-inch, 720p
SoC: কোয়াল্কাম স্ন্যাপড্র্যাগন ৪২৫
র‍্যামঃ 2GB
স্টোরেজঃ 16GB
ব্যাটারিঃ 3120 mAh
OS: অ্যান্ড্রয়েড ৬.০ মার্শমেলো 

কানেক্টিভিটিঃ 4G VoLTE, ইনফ্রেন্ড সেন্সর

সিমঃ হাইব্রিড সিল স্লট মাইক্রো SD সাপোর্ট সহ 

আমেজান থেকে 5,999 টাকায় কিনুন Redmi 4A (Gold, 16GB)

আমেজান থেকে 5,999 টাকায় কিনুন Redmi 4A (Grey, 16GB)

Team Digit

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India! View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo