ভারতের বড় ডিসপ্লে যুক্ত কিছু ফোন

ভারতের বড় ডিসপ্লে যুক্ত কিছু ফোন
HIGHLIGHTS

এখানে ভাল ডিসপ্লে ফোনের কথা বলা হয়েছে

এখানে স্যামসাং থেকে ওয়ানপ্লাস সব ফোনই আছে

এই সময়ে স্মার্টফোন গ্রাহকদের ফুল ভিউ ডিসপ্লের জন্য স্মার্টফোন কোম্পানি গুলি একের পরে এক নতুন নতুন ফিচার নিয়ে আসে। আর এর মধ্যে আছে পপ আপ সেলফি ক্যামেরা, ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আর এসবের জন্য এখন বাজারে একাধিক এমন দারুন ফোন আছে জার ডিসপ্লে কোয়ালিটি আর লুক একদম আলাদা। আর এই ফোন গুলি দারুন সব ডিসপ্লের সঙ্গে এখন বাজারে পাওয়া যায়। এগুলি AMOLED ডিসপ্লে যুক্ত আর এই ফোন গুলি দারুন সব ডিসপ্লে অফার করে। আর এই ফোনে আলাদা আলাদা ব্র্যান্ডের। আর আজকে আমরা এখাএন দারুন সব ফোন সেই ফোনের মধ্যে থেকে কিছু ফোন দেখে নেব।

Redmi K20

Redmi K20 ফোনে আপনারা 6.39 ইঞ্চির AMOLED ডিসপ্লে পারবেন।আর এই ফোনে আছে 91.9% স্ক্রিন টু বডি রেশিও। আর এই ফোনে HDR সাপোর্টও আছে। ফোনটিতে আপনারা 7th জেনারেশানের ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পাবেন। আর এই ফোনে আছে ফ্রন্ট আর ব্যাকে 3D কার্ভড গ্লাস। আর এই ফোনটিতে আপনারা 4000mAh য়ের ব্যাটারি পাবেন আর এই ব্যাটারি 18W ফাস্ট 

Redmi K20 Pro

আপনারা এই রেডমি ফোনটিতে একটি 6.39 ইঞ্চির AMOLED ডিসপ্লে পাবেন। আর এই ডিসপ্লেতে HDR সাপোর্ট আছে। আর এতেও আপনারা ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সেন্সারে 7th জেনারেশানের সেনসার পাবেন। আর ভাল অভিজ্ঞতার জন্য আপনারা এতে 3D কার্ভড গ্লাস পাবেন।

Realme X

এই রিয়েলমি ফোনে আপনারা 4GB র‍্যামের সঙ্গে 128GB স্টোরেজ পাবেন। আর এই ফোনে এর সঙ্গে আপনারা 3,765mAh য়ের ব্যাটারি আছে। আর এই ফোনটিতে আপনারা ডলবি অ্যাটমস সাপোর্ট পাবেন। আর এর সঙ্গে এই ফোনে আপনারা ফ্রন্টে একটি 16MP র ক্যামেরা পাবেন আর এর সঙ্গে আছে একটি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার। আর এর সঙ্গে আপনারা এই ফোনে একটি 48MP র ক্যামেরা পাবেন আর ফোনে আছে একটি 5MP র ক্যামেরাও।

OnePlus 7 Pro

OnePlus 7 Pro ফোনে আপনারা একটি মেটাল বিল্ড পাবেন আর এর সঙ্গে এই ফোনে অল গ্লাস ডিজাইন দেওয়া হয়েছে। আর এই ফোনে আপনারা কর্নিং গোরিলা গ্লাস 6 য়ের প্রোটেকশান পাবেন। আর এই ফোনে আছে একটি 6.67 ইঞ্চির ফুল AMOLED ডিসপ্লে। আর এই ফোনে আপনারা QHD+ প্যানেল পাবেন। ফোনটিতে HDR10+ য়ের সাপোর্ট ও পাওয়া যায়।

Oppo Reno 10X Zoom Edition

Oppo Reno 10X জুমে আপনারা নতুন OTA সফটোয়্যার আপডেটে নতুন AI নাইট মোড পাবেন। আর এর সঙ্গে পাবেন লো লাইট সেন্সার। এই ফোনে একটি 6.6 ইঞ্চির AMOLED ডিসপ্লে আছে। আর এই ফোনে আপনারা HDR10+ কন্টেন্ট পাবেন। আর এই ফোনে ফ্রন্ট প্যানেলে আছে কর্নিং গোরিলা গ্লাস 6 য়ের প্রোটেকশান।

Samsung Galaxy S10

এই ফোনে আপনারা ইন্সটাগ্রাম মোড পাবেন।আর এই ফোনের বডি সাইজ বেশ বড় ফোনে একটি বিক্সবি বটনও আছে। আর এই ফোনে আপনারা ফেসবুক আর হোয়াটসঅ্যাপের মতন অ্যাপ রিপ্রোগ্রাম করতে পারবেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo