Year Ender 2022: চলতি বছরের সেরা 5 স্মার্টওয়াচ কোনগুলো জানেন? দেখুন তালিকা

Year Ender 2022: চলতি বছরের সেরা 5 স্মার্টওয়াচ কোনগুলো জানেন? দেখুন তালিকা
HIGHLIGHTS

2022 সালে একাধিক দুর্দান্ত স্মার্টওয়াচ লঞ্চ হয়েছে দেশে

এরমধ্যে একাধিক স্মার্টওয়াচের দাম 5000 টাকার মধ্যেই

তালিকায় আছে Realme Watch 3, OnePlus Nord Watch

দেশে ক্রমেই জনপ্রিয়তা বাড়ছে স্মার্টওয়াচের। সাধারণ ডায়ালের ঘড়ির বদলে সকলেই এখন ঝুঁকছেন স্মার্টওয়াচের দিকে। ফিটনেস প্রেমী থেকে স্টাইল স্টেটমেন্টের জন্য সকলেরই এখন একটাই পছন্দ আর সেটা হল স্মার্টওয়াচ। চলতি বছরে ভারতে বিভিন্ন কোম্পানির একাধিক স্মার্টওয়াচ লঞ্চ করেছে। ভালো ব্যবসাও করেছে এই স্মার্টওয়াচগুলো। এর মধ্যে আছে একাধিক ঘড়ির দাম 5000 মধ্যেই। এবার তার মধ্যে থেকে সেরা পাঁচটি কোনগুলো আসুন দেখে নেওয়া যাক। 

OnePlus Nord Watch

2022 সালেই OnePlus -এর তরফে তাদের প্রথম Nord সিরিজের স্মার্টওয়াচ লঞ্চ করা হয়। এই ঘড়িতে গ্রাহকরা পেয়ে যাবেন একাধিক ওয়াচ ফেস এবং স্পোর্টস মোড। এছাড়া এখানে আছে AMOLED ডিসপ্লে সহ দুর্দান্ত ব্যাটারি। একবার চার্জ দিলেই এই ঘড়িটি 10 দিন পর্যন্ত চলতে পারে বলে জানা গিয়েছে। এছাড়া এখানে আছে SPO2, এবং হার্টরেট মাপার মনিটর। সঙ্গে উপরি পাওনা হিসেবে আছে মেনস্ট্রুয়াল সাইকেল ট্র্যাক করার সুবিধাও। এই ঘড়িটির দাম 4,999 টাকা। 

Realme Watch 3

এই ঘড়ির লুকের সঙ্গে Apple watch -এর বেশ মিল আছে। এই ঘড়িটি যদি আপনার iPhone -এর সঙ্গে কানেক্ট করেন তাহলে দেখবেন সেটা দারুন ভালো কাজ করছে। এখানে গ্রাহকরা পেয়ে যাবেন 7 দিনের ব্যাটারি লাইফ। ব্লুটুথ কানেকটিভিটির সুবিধা আছে এখানে। এই ঘড়িটির দাম 3,499 টাকা। 

Amazfit Beep 3

এই ঘড়িটি একবার চার্জ দিলে 10দিন পর্যন্ত চলতে পারে। এখানে গ্রাহকরা পেয়ে যাবেন স্লিপ ট্র্যাকার, হার্ট রেট ট্র্যাকার, SPO2 ট্র্যাকার সহ একাধিক মোড। সঙ্গে মিলবে নানা স্পোর্টস মোড। এক ঘড়িটিরও দাম 3,499 টাকা। 

Best Smartwatch under 5000

Redmi Watch 2 Lite

ভারতে এখন Xiaomi কোম্পানির একাধিক স্মার্টওয়াচ পাওয়া যায়, তার অন্যতম হল এটি। এখানে গ্রাহকরা পেয়ে যাবেন SPO2 ট্র্যাকার সহ স্ট্রেস মনিটর, স্লিপ মনিটর, মেনস্ট্রুয়াল ট্র্যাকার, ইত্যাদি। এখানে আছে 120টির বেশী ওয়াচ ফেস। একাধিক রঙে মিলবে এই ঘড়ি। জল লাগলেও কিছু হবে না এই ঘড়ির। ফলে সাঁতার কাটার সময় পরা যাবে ঘড়িটি। এটির দান হল 3,499 টাকা। 

Fire Boltt Ring 3

ব্লুটুথ কানেকটিভিটি মিলবে এই ঘড়িতে। সঙ্গে আছে গেম খেলার সুযোগ। এছাড়া আছে ক্যালকুলেটর, নানা হেলথ ট্র্যাকার, ইত্যাদি। এই ঘড়ির দাম মাত্র 2,999 টাকা।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo