Xiaomi Smart Band 7 Pro: ইন-বিল্ট GPS এবং AMOLED স্ক্রিন সহ রয়েছে একগুচ্ছ ফিচার, জানুন দাম

Xiaomi Smart Band 7 Pro: ইন-বিল্ট GPS এবং AMOLED স্ক্রিন সহ রয়েছে একগুচ্ছ ফিচার, জানুন দাম
HIGHLIGHTS

আয়তক্ষেত্রকার ডিসপ্লে নিয়ে লঞ্চ হল শাওমি স্মার্ট ব্যান্ড 7 প্রো

এটিকে অনেকটাই Honor Band 7 এর মতো দেখতে

ভারতীয় মূল্যে এই ঘড়ির দাম 8,100 টাকা প্রায়

Xiaomi কোম্পানির নতুন স্মার্ট ব্যান্ড সদ্য লঞ্চ হল বিশ্ব বাজারে। এই স্মার্ট ব্যান্ডের নাম হল Xiaomi Smart Band 7 Pro। এটি হচ্ছে Xiaomi Smart Band 7 এর উন্নত সংস্করণ। Xiaomi Smart Band 7 এ রয়েছে একটি পিল ডিজাইনের ডিসপ্লে। অন্যদিকে একটি আয়তক্ষেত্রকার ডিসপ্লে রয়েছে Xiaomi Smart Band 7 Pro তে। এই ঘড়িটিকে অনেকটা Honor Band 7 এর মতো দেখতে। আগের স্মার্ট ব্যান্ডগুলোর তুলনায় শাওমি কোম্পানির এই নতুন স্মার্ট ব্যান্ডটিকে অনেকটাই আলাদা দেখতে, এটাকে খানিকটা স্মার্টওয়াচের মতো দেখতে।

AMOLED অলওয়েজ অন ডিসপ্লে রয়েছে এই ঘড়িতে। সঙ্গে আছে GNSS সাপোর্ট সহ সর্বদা অন থাকা নেভিগেশন, ইন বিল্ট GPS। এই ঘড়িটিতে ওয়াটার রেজিস্ট্যান্স ফিচার আছে। গ্রাহকরা যদি এই ঘড়িটিকে একবার চার্জ দেন এটি একটানা 12 দিন চলতে পারে। এমনটাই জানানো হয়েছে কোম্পানির তরফে। বিস্তারিত ভাবে দেখে নিন এই ঘড়ির ফিচার এবং দাম।

এই ঘড়ির দাম কত?

ইউরোপের বাজারে 99EUR মূল্য রাখা হয়েছে এই ঘড়ির। অর্থাৎ ভারতীয় টাকায় এই ঘড়ির দাম দাঁড়াবে প্রায় 8,100টাকা। গ্রাহকরা মোট 6টি রঙের অপশন পাবেন এই ঘড়ি কেনার সময়, এই রঙগুলো হল, গোলাপি, নীল, কালো, কমলা, সাদা, সবুজ। এছাড়া গ্রাহকরা এই ঘড়িতে পাবেন দুটি বিকল্প ভেগান স্ট্র্যাপ। পাইন গ্রিন এবং মুন গ্রেতে শাওমি দুটো চামড়ার মতো ভেগান স্ট্র্যাপ এনেছে। এছাড়াও ডায়ালের ভ্যারিয়েন্ট মিলবে। এই ভ্যারিয়েন্ট দুটি হল হালকা সোনা এবং গ্রাফাইট ধূসর রঙের।

xiaomi smart band 7 pro

ভারতে কবে লঞ্চ করবে এই স্মার্ট ব্যান্ড?

যদিও এখনও Xiaomi India এর তরফে কিছু জানানো হয়নি তবে মনে করা হচ্ছে শীঘ্রই এই স্মার্ট ব্যান্ড ভারতে লঞ্চ করতে চলেছে। Xiaomi এর সমস্ত স্মার্ট ব্যান্ড ভারতে লঞ্চ করেছে, এবারও তার অন্যথা হবে না বলেই মনে করা হচ্ছে। গ্লোবাল ভ্যারিয়েন্ট এর মতোই এক ভ্যারিয়েন্ট স্মার্ট ব্যান্ড শাওমি সবসময় ভারতে লঞ্চ করেছে। এই স্মার্ট ব্যান্ডের ক্ষেত্রেও তাই হবে বলে অনুমান করা হচ্ছে।

এই ঘড়িতে কী কী ফিচার আছে?

গ্রাহকরা এই ঘড়িতে পাবেন 1.64 ইঞ্চির একটি AMOLED ডিসপ্লে যেখানে আছে 326 ppi পিক্সেলের ঘনত্ব। 280X456 পিক্সেলের রেজোলিউশন আছে এই ঘড়িতে। 11 mm প্রস্থে লম্বা এবং 20.5 গ্রাম ওজন এই ঘড়ির। অলওয়েজ অন ডিসপ্লের সুবিধা আছে এই ঘড়িতে। 235mAh ব্যাটারি আছে এই ঘড়িতে। প্রচুর পরিমাণে ব্যবহার করার পরও এই ঘড়ি একবার চার্জ দিলে 6 দিন আর সাধারণ ভাবে 12 দিনের ব্যাটারি ব্যাকআপ দিতে পারবে বলেই সংস্থার তরফে জানানো হয়েছে। রিমোট ক্যামেরা এবং মিউজিক কন্ট্রোল সুবিধা আছে। সঙ্গে আছে 5ATM ওয়াটার রেজিস্ট্যান্স এর সুবিধা।

Digit.in
Logo
Digit.in
Logo