Mi Smart Band 7 লঞ্চ, মিলবে SpO2 সেন্সার এবং বেশি ব্য়াটারি লাইফ

Mi Smart Band 7 লঞ্চ, মিলবে SpO2 সেন্সার এবং বেশি ব্য়াটারি লাইফ
HIGHLIGHTS

Mi Smart Band 6-এর তুলনায় Mi Smart Band 7 -এ বড় ডিসপ্লে পাওয়া যাবে

Mi Smart Band 7 এর স্ট্যান্ডার্ড ভার্সনের দাম 249 চিনা ইউয়ান অর্থাৎ প্রায় 2,900 টাকা রাখা হয়েছে

Mi Smart Band 7 দুটি ভার্সনে চালু করা হয়েছে, স্ট্যান্ডার্ড এবং NFC

Xiaomi দেশীয় বাজারে Mi Smart Band 7 লঞ্চ করেছে। Mi Smart Band 7 এর সাথে Redmi Buds 4 Pro লঞ্চ করা হয়েছে। Mi Smart Band 7 দুটি ভার্সনে চালু করা হয়েছে, স্ট্যান্ডার্ড এবং NFC। Mi Smart Band 6-এর তুলনায় Mi Smart Band 7 -এ বড় ডিসপ্লে পাওয়া যাবে। এতে রয়েছে অ্যামোলেড টাচ ডিসপ্লে। আসুন জেনে নেওয়া যাক Mi Smart Band 7 এর ফিচার এবং দাম…

Mi Smart Band 7 এর দাম

Mi Smart Band 7 এর স্ট্যান্ডার্ড ভার্সনের দাম 249 চিনা ইউয়ান অর্থাৎ প্রায় 2,900 টাকা এবং NFC ভার্সনের দাম 299 ইউয়ান অর্থাৎ প্রায় 3,500 টাকা। ব্যান্ডের প্রি-বুকিং শুরু হয়েছে এবং বিক্রি শুরু হবে 31 মে থেকে। ব্ল্যাক, ব্লু গ্রীন অপশনে কেনা যেতে পারে Mi Smart Band 7। ভারতে Mi Smart Band 7 এর লঞ্চের কোনো খবর আপাতত নেই।

Mi smart band 7

Mi Smart Band 7 এর ফিচার

Mi Smart Band 7-এ মোট 120 স্পোর্টস মোড দেওয়া হয়েছে। এছাড়া এতে ডেটা বিশ্লেষণও রয়েছে। Mi Smart Band 7 এর ব্যাটারি সম্পর্কে 14 দিনের ব্যাকআপ দাবি করা হয়েছে। Mi Smart Band 7 ওয়াটার রেসিস্টেন্টের জন্য 5ATM রেটিং দেওয়া হয়েছে। এতে চার্জ করার জন্য একটি ম্যাগনেটিক পিন রয়েছে। Mi Smart Band 7-এ ফোনের সমস্ত মেসেজ এবং কল নোটিফিকেশন পাওয়া যাবে। কানেক্টিভিটির জন্য Mi স্মার্ট ব্যান্ড 7 ব্লুটুথ v5.2 সহ NFC সাপোর্ট করে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo