দারুন সব রঙে XIAOMI MI BAND 4 লঞ্চ হয়েছে

দারুন সব রঙে XIAOMI MI BAND 4 লঞ্চ হয়েছে
HIGHLIGHTS

চিনে Mi Band 4 লঞ্চ হল

সিক্স অ্যাক্সেস অ্যাক্সেলোমিটার যুক্ত

এটি AMOLED কালার ডিসপ্লে যুক্ত

সাওমি তাদের মি ব্যান্ড ওয়ারেবেলের নতুন মডেল Mi Band4 লঞ্চ করেছে। আর এই নতুন ডিভাইসে আপগ্রেডেড ডিসপ্লে দেওয়া হয়েছে আর এর আগের জেনারেশানের মি ব্যান্ডের মতন এতে বেশ কিছু কাস্টমাইজেশান আছে। আর এই ডিভাইসে সিক্স অ্যাক্সিস অ্যাক্সেলোমিটার আছে। আর এটি তিনটি ভার্সানে আছে আর এর টপ ভেরিয়েন্ট NFC আর Alipay সাপোর্ট করে।

MI BAND 4 য়ের স্পেসিফিকেশান

মি ব্যান্ডে 0.95 ইঞ্চির AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে আর এর রেজিলিউশান 120x240p আর এটি 2.5D স্ক্রিন রেজিস্টেন্স গ্লাস যুক্ত। আর এর সঙ্গে এতে নচের বদলে 77টি রঙিন ডায়ালার থিম পাবেন আর এর সঙ্গে টাচ সাপোর্ট, নতুন ওয়ারেবেল ভয়েস কমান্ডের সাপোর্ট আছে। আর এর সিক্স অ্যাক্সস অ্যাক্সেলেটারে রানিং, সাইকেলেইং, এক্সারসাইজ, সুইমিং আর ওয়াকিং অ্যাক্টিভিটি আছে। আর 5ATM ওয়াটার রেজিস্টেন্স ক্যাপাবেলিতীর মাধ্যমে ইউজার্সরা 50 মিটার পর্যন্ত সাতরানো যাবে।

Mi Bnad 4 য়ে আপনারা স্কিমিং স্ট্রেকচারও পাবেন। আর এতে আপনারা 20 দিনের ব্যাটারি লাইফ পাবেন আর যা NFC ভার্সান 15 দিনের ব্যাটারি লাইফ অফা করে।

 

MI BAND 4 য়ের দাম

Mi Bnad 4 আপনারা কালো, ব্রাউন, ব্লু আর অরেঞ্জ আর পিঙ্ক কালারে কেনা যাবে। আর এর সঙ্গে এর স্ট্যান্ডার্ড ভেরিয়েন্ট CNY 169 (প্রায় 1,697 টাকা) আর সেখানে এর NFC এনেবেল ডিভাইসটির দাম CNY 229( প্রায় 2,300টাকা)। আর এছাড়া Mi Band 4 য়ের Avengers Series লিমিটেড এডিশানের দাম CNY 349(প্রায় 3,500 টাকা) করা হ্যেছে। এটি 16 জুন প্রথম চিনে কেনা যাবে আর এই ডিভাইসটি ভারতে কবে আসবে সেই বিষয়ে কিছু জানায়নি।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo