Xiaomi Mi Band 3 টাচস্ক্রিন সাপোর্টের সঙ্গে আসতে পারে

Xiaomi Mi Band 3 টাচস্ক্রিন সাপোর্টের সঙ্গে আসতে পারে
HIGHLIGHTS

সম্প্রতি Huami Technology’র CEO Huang Wang একটি প্রেস মিটের সময় বলেছিলেন যে, কোম্পানি তাদের বহুপ্রতীক্ষিত ফিটনেস ট্র্যাকার Xiaomi Mi Band 3 ব্যান্ড লঞ্চ করার পরিকল্পনা করছে

সম্প্রতি Huami Technology’র CEO Huang Wang একটি প্রেস মিটের সময় বলেছিলেন যে, কোম্পানি তাদের বহুপ্রতীক্ষিত ফিটনেস ট্র্যাকার Xiaomi Mi Band 3 ব্যান্ড লঞ্চ করার পরিকল্পনা করছে। আর এখন জানা যাচ্ছে যে আজকে আচমকাই এই ব্যান্ডটি নিয়ে ইন্টারনেটে কিছু খবর সামনে এসেছে। এই লিক থেকে সামনে এসেছে যে এই ডিভাইসটি টাচস্ক্রিন আর জেসচার সাপোর্ট দুটিই করে।
 
এই খবরটি নিয়ে একটি ভিডিও সামনে এসেছে, সেটি আপনারা এখানে দেখতে পারবেন। আর আপনাদের জানিয়ে রাখি যে এর আগে কোম্পানি এই জেনারেশানের অন্য ডিভাইসও নিয়ে এসেছে, আর তা ভারতেও পাওয়া যায়।

 

এই জিনিস গুলির ওপর Paytm মলে ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

আপনারা এখানে এই ভিডিওটিতে দেখতে পারবেন যে এই ব্যান্ডে নোটিফিকেশান আর অন্য বেশ কিছু ফিচার্স স্লাইডিং আপ আর ডাউনের মাধ্যমে চালানো সম্ভব, মানে একই সময় আপনারা একের বেশি কাজ করতে পারবেন। আর এছাড়া স্ক্রিনে ট্যাপ করে ইউজার্সরা আলাদা আলাদা আইটেমের ব্যবহার করতে পারবেন।

 

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ফলো করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ফলো করুন
 

আর এছাড়া আপনাদের বলে রাখি যে এরকমও জানা যাচ্ছে যে এই ডিভাইসটি এই জেনারেশানের আগের ব্যান্ড মানে Xiaomi Mi Band 2  য়ের তুলনায় বেশি উন্নত হবে। আর এছাড়া এরকমও জানা গেছে যে এই ডিভাইসটি একটি কালার ডিসপ্লে যুক্ত হবে। আর কয়েক মাস আগেই Xiaomi Mi Band 3 ডিভাইসটি Bluetooth SIGয়ের সার্টিফিকেশান পেয়েছে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo